রাজশাহীকে ১৮৩ রানের লক্ষ্য দিলো ঢাকা


প্রকাশিত: ০৯:১৬ এএম, ২১ নভেম্বর ২০১৬

আরেকটি হাইস্কোরিং ম্যাচ দেখলো বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টসে জিতে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৮২ রান তুলেছে ঢাকা ডায়নামাইটস। জয়ের জন্য রাজশাহীকে ১৮৩ রানের লক্ষ্য দিয়েছে সাকিব আল হাসানের দল।

আগে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ঢাকার স্কোরশিটে ৭১ রান যোগ করেন মেহেদী মারুফ ও কুমার সাঙ্গাকারা। দুর্দান্ত ফর্মে থাকার মেহেদী মারুফ এদিন থেমেছেন আবুল হোসেন রাজুর শিকার হয়ে। ২৫ বলে ৩টি চার ও দুটি ছক্কায় ৩৫ রান করেন ঢাকার এই ওপেনার।

ঢাকার অপর ওপেনার কুমার সাঙ্গাকারা তুলে নিয়েছেন ফিফটি। চলতি আসরে এটা তার প্রথম হাফ সেঞ্চুরি। ফরহাদ রেজার কাছে ধরাশায়ী হওয়ার আগে ৪৬ বলে পাঁচটি চার ও তিনটি ছক্কার সাহায্যে ৬৬ রান করেন শ্রীলঙ্কার এই কিংবদন্তী।

তিন নম্বরে ব্যাটিংয়ে নামা মোসাদ্দেক হোসেন সৈকত এ যাত্রায় আউট হয়েছেন ১৩ রান করে। তিনিও শিকার ফরহাদ রেজার। ব্যক্তিগত ৮ রানে মোহাম্মদ সামির বলে সরাসরি বোল্ড হন ম্যাট কোলস। আর সেকুগে প্রসন্ন ৩৪ ও সাকিব আল হাসান ১৮ রানে অপরাজিত থাকেন।

রাজশাহীর পক্ষে দুটি উইকেট লাভ করেন ফরহাদ রেজা। একটি করে উইকেট দখলে নিয়েছেন আবুল হোসেন রাজু ও মোহাম্মদ সামি।

এনইউ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।