ভাই ইউসুফের জন্য প্রেম ছেড়েছিলেন ইরফান


প্রকাশিত: ০৪:০২ পিএম, ২০ নভেম্বর ২০১৬

২০০৩ সালের ঘটনা। ভারতীয় দল গিয়েছিল অস্ট্রেলিয়া সফরে। তখন টিম ইন্ডিয়ার পেস আক্রমণের অন্যতম ভরসা ছিলেন ইরফান পাঠান। সেখানে খেলতে গিয়ে এক রমণীর প্রেমে পড়েছিলেন তিনি। শেষ পর্যন্ত সেই প্রেম টিকেনি। কারণ বড় ভাই ইউসুফ পাঠানের জন্য তা বিসর্জন দিয়েছিলেন ইরফান।

ইরফানের প্রেমিকার নাম শিবাঙ্গী দেব। ভারতীয় বংশোদ্ভূত শিবাঙ্গী পেশায় চার্টার্ড অ্যাকাউন্টেড। প্রেমের টানে ভারতে চলে আসেন। বরোদায় তিন বছর ছিলেন শিবাঙ্গী। ঘনিষ্টতা বাড়তে থাকে দুজনের। এক পর্যায়ে ইরফানকে বিয়ের প্রস্তাব দেন শিবাঙ্গী। এতে রাজি হননি ইরফান। কেননা বড় ভাই ইউসুফ তখনও ছিলেন অবিবাহিত।

yousuf-irfan

আর বড় ভাইয়ের আগে নিজেকে বিয়ের পিঁড়িতে দেখতে চাননি ইরফান। এতে রাগ, অভিমান ও ক্ষোভে ফেটে পড়েন শিবাঙ্গী। সম্পর্কে ফাঁটল ধরে তাদের। হৃদয়ে রক্তক্ষরণ হয় শিবাঙ্গীর। তিনি ফের চলে যান অস্ট্রেলিয়ায়। নতুন করে জীবন দেখতে শুরু করেন।

ইরফান-শিবাঙ্গীর প্রেম এখন অতীত। যা শুধুই ইতিহাস। কারণ ভাইয়ের জন্য ক`জনই বা প্রেম বিসর্জন দেন? যা করলেন ভারতীয় তারতা ক্রিকেটার ইরফান পাঠান!

এনইউ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।