মান্নাকে আটক করেনি পুলিশ : মনিরুল ইসলাম


প্রকাশিত: ০৫:১৫ এএম, ২৪ ফেব্রুয়ারি ২০১৫

নাগরিক ঐক্যের আহ্বায়ক মান্নাকে ডিবি পুলিশ পরিচয়ে সাদা পোশাকধারীরা নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন তার স্ত্রী। তবে বিষয়টি অস্বীকার করেছে গোয়েন্দা পুলিশ।

তার স্ত্রী মেহের নিগার জানান, গভীর রাতে রাজধানীর বনানীতে ভাতিজির বাসা থেকে গোয়েন্দা পুলিশ পরিচয়ে আটক করে নিয়ে যায় তাকে।

মঙ্গলবার সকালে মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মনিরুল ইসলাম জানান, কোন পোশাকধারী পুলিশ কিংবা গোয়েন্দা পুলিশ তাকে আটক করেনি।

এর আগে, রোববার ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যম এবং দেশের বেশক`টি অনলাইন সংবাদ মাধ্যমে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার সঙ্গে বিএনপি নেতা সাদেক হোসেন খোকা ও অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির কথোপকথনের দু`টি অডিও প্রকাশ পায়।

এসব অডিও ক্লিপে বিএনপির চলমান আন্দোলনের গতিপ্রকৃতি, ভবিষ্যত পরিকল্পনাসহ নানা বিষয় নিয়ে কথা হয়। এমনকি বিশ্ববিদ্যালয় পর্যায়ে আন্দোলন এবং সেনাবাহিনীর সঙ্গে আলোচনার আগ্রহও প্রকাশ করেন মান্না। মান্নার স্ত্রী জানান, রাজনৈতিক কারণেই তার স্বামীকে আটক করা হয়েছে।

এআরএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।