বরিশালকে ১৫২ রানের টার্গেট দিলো খুলনা


প্রকাশিত: ০১:৪৪ পিএম, ২০ নভেম্বর ২০১৬

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে রোববার বিপিএলের একমাত্র খেলায় মুশফিকুর রহীমের বরিশাল বুলসের মুখোমুখি হয়েছে মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটান্স। টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫১ রান তুলেছে খুলনা টাইটান্স। জয়ের জন্য বরিশাল বুলসকে ১৫২ রানের টার্গেট দিয়েছে মাহমুদউল্লাহর দল।

খুলনার উদ্বোধনী জুটিতে আসে ২২ রান। এই জুটি ভাঙেন তাইজুল ইসলাম। আন্দ্রে ফ্লেচার সবার আগে সাজঘরে ফেরেন, ৪ রান করে। আর ১৯ রান করা হাসানুজ্জামানও শিকার তাইজুলের। তৃতীয় উইকেট জুটি ৫৩ রান যোগ করে দলকে ভালো অবস্থানে নেন মাহমুদউল্লাহ রিয়াদ ও রিকি ওয়েসেলস।

মজার বিষয়, দলের সর্বোচ্চ ও দ্বিতীয় সর্বোচ্চ রানও আসে এই দুই ব্যাটসম্যানের ব্যাট থেকে। তাইজুলের ঘূর্ণিতে পরাস্ত হওয়া মাহমুদউল্লাহ করেন ৪৪ রান। ২৬ বল মোকাবেলা করে দুটি চার ও তিনটি ছক্কা হাঁকান খুলনা অধিনায়ক। আর ব্যক্তিগত ৪০ রানের মাথায় রিয়াদ এমরিটের বলে বোল্ড হন ওয়েসেলস। তার ২৯ বলের ইনিংসটি সমৃদ্ধ চারটি চার ও একটি ছক্কায়।

এরপর রানআউটের শিকার হওয়া শুভাগত হোম রানের খাতাই খুলতে পারেননি। কেভিন কুপার ১ রান করে রুম্মন রইসের ধরাশায়ী। তইবুর করতে পারেন মাত্র ১০। আরিফুল হক অপরাজিত থাকেন ২২ বলে তিনটি চারের সাহায্যে ২৬ রান করে।

বরিশালের সেরা বোলার তাইজুল ইসলাম। ৪ ওভারে ১৮ রান খরচায় ৩ উইকেট নেন তিনি। একটি করে উইকেট পকেটে পুরেছেন রুম্মন রইস, রিয়াদ এমরিট ও থিসারা পেরেরা।

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।