আর্জেন্টিনার মান বাঁচালেন মেসি


প্রকাশিত: ০৪:৫৮ এএম, ২০ নভেম্বর ২০১৬

বিশ্বকাপ বাছাই পর্বে ব্রাজিলের বিপক্ষে হেরে যখন আর্জেন্টিনার বিশ্বকাপে অংশগ্রহণ নিয়ে শঙ্কা, ঠিক তখনই নিজে জ্বলে উঠে কলম্বিয়ার বিপক্ষে দলকে এনে দিলেন দুর্দান্ত জয়। এবার মাঠের বাইরেও নিজ দেশের মান বাঁচালেন এই তারকা। আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের কাছে নিরাপত্তারক্ষীদের পাওনা ছয় মাসের বকেয়া বেতন নিজে পরিশোধ করে দিলেন মেসি।

দীর্ঘদিন ধরে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন আর্থিক সংকটে চলছে। গত ছয় মাস ধরে বেতন পাননি আর্জেন্টিনা টিমের কিছু নিরাপত্তারক্ষী। ব্রাজিল ম্যাচ খেলতে বেলো হরিজন্তে ছিল টিম আর্জেন্টিনা। সংবাদকর্মী জুয়ান পাবলো ভার্সকি গোটা ঘটনা প্রকাশ্যে আনেন।

তিনি বলেন, ‘ম্যাচের আগে রুমে ছিল মেসি। এমন সময় দরজায় টোকা দিয়ে ঢোকে কয়েকজন। প্রত্যেকেই টিমের নিরাপত্তারক্ষী। তারা বলেন, লিও আপনার সঙ্গে কথা আছে। অ্যাসোসিয়েশন আমাদের গত পাঁচ-ছয় মাস কোনো বেতন দেয়নি। এখন পরিস্থিতি খুব সংকটজনক। আপনি টিমের অধিনায়ক। আপনি চেনেন আমাদের। তাই সাহায্য চাইছি।’

আর তাদের পরিস্থিতি দেখে চুপ করে থাকতে পারেননি মেসি। সঙ্গে সঙ্গে বাবাকে ফোন করেন তিনি। নিজের পকেট থেকে এই কর্মীদের টাকা মিটিয়ে দেন মেসি।

এমআর/এনএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।