ম্যানইউকে রুখে দিল আর্সেনাল


প্রকাশিত: ০৩:৪০ পিএম, ১৯ নভেম্বর ২০১৬

ওল্ড ট্রাফোর্ডে ম্যানচেস্টার ইউনাইডেট ও আর্সেনালের লড়াই। গ্যালারিতে উপস্থিত ৭৫ হাজার দর্শক। স্বাগতিক হিসেবে ম্যানইউর পক্ষে দর্শকের উপস্থিতি বেশি ছিল। কিন্তু গোল না হলে কি হইহুল্লোড় করা যায়? প্রথমার্ধ গোলশূন্যভাবে কাটানোয় তাই দর্শকরা ঝিমিয়ে পড়েছিলেন। তাদের এই ঝিমিয়ে পড়া ভাবটা ছিল অনেকক্ষণ। তাছাড়া স্বাগতিকদের ক্ষণিক হাসিও কেড়ে নিয়েছে আর্সেনাল। ম্যাচটির নিষ্পত্তি হয়েছে ১-১ গোলে রোমাঞ্চকর ড্রয়ে।

ম্যাচের ৬৮ মিনিটে ম্যাচের প্রাণ ফিরিয়ে আনেন হুয়ান মাতা। দুর্দান্ত এক গোল স্বাগতিক শিবিরকে উচ্ছ্বাসে ভাসান স্প্যানিশ এই মিডফিল্ডার। বাঁ-প্রান্ত থেকে হেরেরার বাড়িয়ে দেয়া বলটি আর্সেনালের জালে জড়ান মাতা (১-০)।

ম্যানইউর এই এগিয়ে থাকা সহ্য হলো না অলিভিয়ের জিরু। ম্যাচের অন্তিমলগ্নে (৮৯ মিনিট) হোসে মরিনহোকে দুঃখ দিলেন তিনি। অ্যালেক্স চেম্বারলিনের উড়িয়ে দেয়া বলটি অসাধারণ এক হেডে ম্যানইউর জালে জড়ান জিরু (১-১)। আর হারের লজ্জা এড়ায় আর্সেনালও।

এই ড্রয়ের ফলে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে উঠেছে ম্যানইউ। ১২ ম্যাচে তাদের অর্জন ১৯ পয়েন্ট। সমসংখ্যক ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে আর্সেনাল। ১১ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষেই অবস্থান করছে লিভারপুল।

এনইউ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।