ঢাকার জয়াবর্ধনে হলেন মুম্বাইয়ের কোচ


প্রকাশিত: ০৬:৪৭ এএম, ১৯ নভেম্বর ২০১৬

বিপিএলের চতুর্থ নাম লেখিয়েছেন ঢাকা ডায়নামাইটসে। এরই মধ্যে এক ম্যাচে মাঠেও নেমেছেন। তবে এবার ভারতের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জমকালো আসর ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) দল মুম্বাই ইন্ডিয়ান্সের কাছ থেকে সুসংবাদই পেলো বিপিএলে ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলা মাহেলা জয়াবর্ধনে। অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক রিকি পন্টিংয়ের পরিবর্তে দলটির প্রধান কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে শ্রীলংকান কিংবদন্তি এই ক্রিকেটারকে।

২০১৩ সালে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কের দায়িত্ব পাওয়ার পর সেবার টুর্নামেন্টের মাঝপথেই নিজের বাজে ফর্মের কারণে অধিনায়কত্ব ছেড়ে দিয়েছিলেন পন্টিং। এরপর খেলোয়াড়, পরামর্শক থেকে শুরু করে প্রধান কোচ গত চারটি মৌসুম এই দলে বেশ ক`টি ভূমিকা পালন করেছেন সাবেক অজি অধিনায়ক।

এদিকে নতুন দায়িত্ব পেয়ে স্বাভাবিকভাবেই বেশ উচ্ছ্বসিত মাহেলা জয়াবর্ধনে, সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভিডিও বার্তায় মুম্বাই ইন্ডিয়ান্সের সব সমর্থককে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।