আটে উঠলো শেখ রাসেল


প্রকাশিত: ০৪:০৭ পিএম, ১৮ নভেম্বর ২০১৬

প্রথম পর্বের হতাশাটা আস্তে আস্তে কাটিয়ে উঠছে শেখ রাসেল ক্রীড়া চক্র। ১২ দলের মধ্যে ১১ নম্বরে থেকে প্রথম পর্ব শেষ করেছিল ব্লুজরা। সেখান থেকে সাবেক চ্যাম্পিয়নরা এখন ৮ নম্বরে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের শিরোপা জয়ের আশা ছেড়ে দেয়া দলটির লক্ষ্য এখন সম্মানজনক স্থান। সে লক্ষ্যে ভালোই এগুচ্ছে সফিকুল ইসলাম মানিকের দল। শুক্রবার চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে সকার ক্লাবকে ৩-১ গোলে হারিয়ে এক লাফে পেছনে ফেলেছে মোহামেডান ও বিজেএমসিকে।

পিছিয়ে পড়া রাসেলকে জয় এনে দিয়েছেন তরুন রুম্মন হোসেন। ৬৪ মিনিটে হেলালের গোলে এগিয়ে গিয়েছিল সকার ক্লাব। ম্যাচে ফিরতে বেশি সময় নেয়নি রাসেল। ৭০ মিনিটে রুম্মন গোল করে সমতা আনেন।  

ক্যামেরুনের ডিফেন্ডার ইকাঙ্গা ৮৪ মিনিটে গোল করে এগিয়ে দেন শেখ রাসেলকে। এগিয়ে যাওয়ার পর রাসেল আক্রমনের ধার আরও বাড়িয়ে দেয় এবং রুম্মন ৮৬ মিনিটে নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোল করেন।

দুই দলই শেষ ৭৭ মিনিট খেলেছে ১০ জন নিয়ে। ১৩ মিনিটে রাসেল শাখাওয়াত রনি ও সকার ক্লাবের সুশান্ত ত্রিপুরা হাতাহাতিতে জড়িয়ে পড়লে লাল কার্ড দেখিয়ে বের করে দেন রেফারি।

এ জয়ে ১৫ ম্যাচে শেখ রাসেল ক্রীড়া চক্রের সংগ্রহ ১৫ পয়েন্ট। সকার ক্লাবের পয়েন্ট ১০। ফেনির দলটি টেবিলে ১১ নম্বরে।

আরআই/আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।