রংপুরকে ১২৩ রানের লক্ষ্য দিল কুমিল্লা


প্রকাশিত: ০২:৫৫ পিএম, ১৮ নভেম্বর ২০১৬

জয়ের রাস্তাটা কী খুলতে পারবে মাশরাফির কুমিল্লা? এটা এখন এক বড় প্রশ্ন। কারণ, ব্যাটসম্যানরাই যেখানে রানে নেই, সেখানে কিভাবে জয়ের রাস্তা খোলে বর্তমান চ্যাম্পিয়নরা। টানা পঞ্চম ম্যাচে এসেও ব্যাটসম্যানদের ব্যর্থতা এবং রংপুর রাইডার্সের সামনে ৫ উইকেট হারিয়ে ১২২ রানের মামুলি সংগ্রহ দাঁড় করালো কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

আহমেদ শেহজাদ আর মারলন স্যমুয়েলস- এই দু’জনই করেছেন হাফ সেঞ্চুরি। তবুও কুমিল্লার রান খুব বেশিদুর এগুলো না। টস হেরে ব্যাট করতে নেমে সেই চির চেনা সূচনা কুমিল্লার। দুই ওপেনার লিটন দাস আর ইমরুল কায়েসের দ্রুত ফিরে যাওয়া। ২১ রানে ২ উইকেটের পতন ঘটলে মাঠে নামেন স্যামুয়েলস আর আহমেদ শেহজাদ।

এরপর শেহজাদ আর স্যামুয়েলস মিলে গড়েন ৬৪ রানের জুটি। ৪৫ বলে ৫২ রান করে আউট হন শেহজাদ। ৪৬ বলে ৫২ রান করেন স্যামুয়েলসও। তবুও কুমিল্লার রান বেশিদুর গড়ালো না। নাজমুল হোসেন শান্ত ৬ বলে করেন ৫ রান। সোহেল তানভির কোন রান না করেই আউট হন ইনিংসের একেবারে শেষ বলে।

রংপুরের পক্ষে রুবেল ২টি এবং সোহাগ গাজী ও আনোয়ার আলি নেন ১টি করে উইকেট।

আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।