সাকিবকে ছাড়িয়ে বিজয়


প্রকাশিত: ০৯:৪৪ এএম, ১৮ নভেম্বর ২০১৬

আগের পাঁচটি ম্যাচেই দারুণ শুরুর পরও বড় স্কোর গড়তে পাড়ছিলেন না এনামুল হক বিজয়। কিছুটা দুর্ভাগাও ছিলেন তিনি। রান আউটে কাটা পড়েছেন একাধিকবার। তবে শুক্রবার ভাগ্যকে সঙ্গেই পেয়েছেন এ উইকেটরক্ষক ব্যাটসম্যান। তুলে নিয়েছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্যারিয়ারের চতুর্থ হাফ সেঞ্চুরি।

এদিন অধিনায়ক তামিম ইকবালের উইকেট হারানোর পরই মাঠে নামেন বিজয়। এরপর এক প্রান্তে দারুণ ব্যাটিং করে দলের হাল ধরেন তিনি। ৩৯ বলে তুলে নেন হাফ সেঞ্চুরি। ৪টি চার ও ২টি ছক্কায় এ রান করেন তিনি । তবে হাফ সেঞ্চুরি করার পর বেশিক্ষণ টিকতে পারেননি বিজয়। পরের বলেই সামিত প্যাটেলের তালুবন্দি হয়ে মাঠ ছাড়েন এ উইকেটরক্ষক ব্যাটসম্যান।   

একই দিনে আরও একটি মাইলফলকে পৌঁছান বিজয়। সাকিব আল হাসানকে ছাড়িয়ে বিপিএলের দ্বিতীয় সর্বোচ্চ রানের অধিকারী এখন চট্টগ্রামের এ ব্যাটসম্যান। বিপিএলে এখন পর্যন্ত ৪২ ম্যাচ খেলে তার সংগ্রহ ৮২৯ রান। তার উপরে ১০১৩ রান নিয়ে রয়েছেন শুধু বরিশাল বুলসের অধিনায়ক মুশফিকুর রহীম। সাকিব আল হাসানের সংগ্রহ ৩৯ ম্যাচে ৮১২ রান।

আরটি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।