চট্টগ্রাম থেকে এক ঘণ্টা এগিয়ে বিপিএল


প্রকাশিত: ১১:৫৬ এএম, ১৬ নভেম্বর ২০১৬

জাগো নিউজের পাঠকরা আগেই জেনে গিয়েছিলেন যে, সন্ধ্যার পর শিশির সমস্যার কারণে বিপিএলের ম্যাচগুলোতে বেশ সমস্যায় পড়তে হচ্ছে খেলোয়াড়দের। উইকেট স্লো হয়ে যাওয়া, স্পিনারদের বল গ্রিপ করতে সমস্যা, শিশিরের কারণে মাঠ ভিজে যাওয়া- এমন নানা সমস্যার কারণে গভর্নিং কমিটি চট্টগ্রাম পর্ব থেকে বিপিএলের সূচি এক ঘণ্টা এগিয়ে আনার সিদ্ধান্ত নিতে যাচ্ছে। সবার আগে জাগো নিউজেরই এক বিশেষ প্রতিবেদনে এ সংবাদ প্রকাশ হয়েছিল।

অবশেষে জাগো নিউজ যে পাঠকদের সঠিক সংবাদ জানিয়েছিল, সেটাই প্রমাণিত হয়েছে। বিপিএলের সময়সূচি চট্টগ্রাম পর্ব থেকেই এগিয়ে আনা হচ্ছে এক ঘণ্টা। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়ে দিয়েছে বিপিএল গভর্নিং কমিটি।

চট্টগ্রাম পর্ব থেকে বিপিএলের সপ্তাহের ৬দিন দুপুরের ম্যাচ শুরু হবে ১টায় এবং শুধুমাত্র শুক্রবার শুরু হবে দুপুর দেড়টায়। একই সঙ্গে সন্ধ্যার ম্যাচ শুরু হবে সপ্তাহের ৬দিন পৌনে ৬টায় (৫.৪৫ মিনিটে) এবং শুক্রবার শুরু হবে সোয়া ৬টায় (৬টা ১৫ মিনিটে)।

ঢাকায় বিপিএলের প্রথম পর্ব শেষ হয়ে গেছে। দ্বিতীয় পর্ব শুরু হবে চট্টগ্রামে, আগামীকাল বৃহস্পতিবার থেকে। ২২ তারিখ পর্যন্ত চলবে চট্টগ্রাম পর্ব। এরপর দুইদিন বিরতি দিয়ে ২৫ নভেম্বর থেকে ঢাকায় শুরু হবে তৃতীয় পর্ব।

আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।