আল আমিনের পরিবর্তে অস্ট্রেলিয়া যাচ্ছেন শফিউল


প্রকাশিত: ০৯:৩০ এএম, ২২ ফেব্রুয়ারি ২০১৫

দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বিশ্বকাপ দল থেকে বহিষ্কার করা হয়েছে মিডিয়াম পেসার আল আমিনকে। এর ফলে আজই তাকে দেশে পাঠিয়ে দেওয়া হচ্ছে। আর আল আমিনের পরিবর্তে নেয়া হতে পারে আরেক মিডিয়াম পেসার শফিউল ইসলামকে। বিশ্বকাপের জন্য ঘোষিত ১৫ জনের বাইরে যে দু’জনকে স্ট্যান্ডবাই হিসেবে রাখা হয়েছিল তাদের মধ্যে রয়েছেন শফিউল ইসলাম।

বিসিবির একটি বিশ্বস্ত সূত্র জানিয়েছে, আল আমিনের বিপক্ষে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ আনা হয়েছে। বিষয়টা টিম ম্যানেজমেন্ট অবহিত করেন অস্ট্রেলিয়ায় অবস্থানরত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালকদের।সেখানেই আজ সকালে টিম ম্যানেজমেন্টের সঙ্গে জরুরি বৈঠকে বসে বিসিবি পরিচালকরা। এবং ওই বৈঠকেই দ্রুত সিদ্ধান্ত নেয়া হয় আল আমিনকে বহিষ্কারের ব্যাপারে।

অপরদিকে অস্ট্রেলিয়ায় থাকা দলীয় একটি সূত্র থেকে জানা গেছে, আল আমিনের দলীয় শৃঙ্খলা বিরোধী অপরাধ ছিল অনেক। বেশকিছু অভিযোগ আনা হয় তার বিপক্ষে। অস্ট্রেলিয়ায় যাওয়ার পর থেকেই বেপরোয়া চলাফেরা করছিলেন আল আমিন। সময় মতো হোটেলে না ফেরা, অধিক রাত করে ফেরা, ম্যানেজমেন্টের কথা না শোনা, সিনিয়রদের সঙ্গে অশোভন আচরণও রয়েছে অভিযোগগুলোর মধ্যে। আর সে কারণেই হয়তো তাকে দল থেকে বহিষ্কার করা হতে পারে।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।