বিপিএল উন্মাদনা এবার চট্টগ্রামে


প্রকাশিত: ১২:৩৭ পিএম, ১৫ নভেম্বর ২০১৬

ঢাকায় প্রথম পর্ব শেষে বিপিএল উন্মাদনা এবার শুরু হচ্ছে বন্দরনগরী চট্টগ্রামে। আগামী ১৭ নভেম্বর (বৃহস্পতিবার) থেকে জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে চিটাগাং ভাইকিংস এবং ঢাকা ডায়নামাইটসের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে চট্টগ্রামের বিপিএল যুদ্ধ।

এবারের বিপিএল নিয়ে তেমন কোনো প্রচারণা না থাকলেও এক ধরনের উন্মাদনা বিরাজ করছে চট্টগ্রাম ক্রীড়াপ্রেমীদের মাঝে। বিপিএলে টানা ছয় দিনে ১১টি ম্যাচ অনুষ্ঠিত হবে চট্টগ্রামে। প্রথম তিন দিন দুটি করে ম্যাচ, ২০ নভেম্বর সন্ধ্যায় অনুষ্ঠিত হবে একটি ম্যাচ এবং ২১ ও ২২ নভেম্বর অনুষ্ঠিত হবে আরো চারটি ম্যাচ।

এদিকে বিপিএল খেলতে গতকাল সোমবার থেকেই চট্টগ্রামে আসতে শুরু করেছে বিপিএলের দলগুলো। ওই দিনই চট্টগ্রাম এসে পৌঁছায় রাজশাহী কিংস, খুলনা টাইটান্স এবং রংপুর রাইডার্স। আজ আসছে বরিশাল বুলস, চিটাগাং ভাইকিংস, কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং ঢাকা ডাইনামাইটস। বিপিএলে আগত খেলোয়াড়রা থাকবেন চট্টগ্রামের তিনটি তারকা হোটেলে। হোটেলগুলো হলো- রেডিসন ব্লু, হোটেল আগ্রাবাদ এবং হোটেল পেনিনসুলা।

বিপিএলের চট্টগ্রামের খেলার টিকিট বিক্রি শুরু হয়েছে আজ (মঙ্গলবার) সকাল থেকে। এম এ আজিজ স্টেডিয়ামের কাউন্টার এবং জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামের কাউন্টারে বিক্রি হচ্ছে টিকিট। এবারের বিপিএলের জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামের পূর্ব গ্যালারির টিকিটের দাম রাখা হয়েছে ২০০ টাকা। পশ্চিম গ্যালারি ৩০০ টাকা, ক্লাব হাউস ৫০০ টাকা, ইন্টারন্যাশনাল গ্যালারি ৫০০ টাকা, গ্রান্ডস্ট্যান্ড ২০০০ টাকা, রুফটপ ২০০০ টাকা এবং হসপিটালিটি বক্স-৫০০০ টাকা।
 
আগামী ২২ নভেম্বর বিপিএলের চট্টগ্রাম পর্ব শেষে ২৩ নভেম্বর ঢাকার উদ্দেশ্যে চট্টগ্রাম ছাড়বে দলগুলো।

জীবন মুছা/এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।