মোস্তাফিজের মাধ্যমে বিশ্বদরবারে পরিচিতি পেয়েছে সাতক্ষীরা


প্রকাশিত: ১২:০৫ পিএম, ১৫ নভেম্বর ২০১৬

সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে ৬ষ্ঠ জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৬ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে জেলা স্টেডিয়ামে এ টুনামেন্টের উদ্বোধন করা হয়। জেলা প্রশাসনের আয়োজনে, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় ও ক্রীড়া সংস্থার সহযোগিতায় অনুষ্ঠিত এ টুর্নামেন্টে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিন।

প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার মো. আবদুস সামাদ। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, ‘শ্রেষ্ঠ বিকাশ হচ্ছে খেলাধুলা। সন্ত্রাস ও জঙ্গিবাদকে আমরা যেমন শেষ করেছি, তেমনি যুবসমাজকে খেলাধুলার মাধ্যমে মাদক থেকে দূরে রাখা সম্ভব। মোস্তাফিজের মাধ্যমে বিশ্বদরবারে সাতক্ষীরার নাম পরিচিতি পেয়েছে।’

mustafiz

এ সময় তিনি যুব সমাজকে খেলাধুলায় মনোযোগী হওয়ার আহ্বান জানান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মো. আলতাফ হোসেন, পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ.কে.এম আনিছুর রহমান, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম খান।

এছাড়া স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক এ.এন.এম মঈনুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দ ফারুক আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ.এফ.এম এহতেশামুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) অরুণ কুমার মণ্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।

আকরামুল ইসলাম/এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।