সাকিবের এক ওভারে মাশরাফির চার ছক্কা


প্রকাশিত: ০৫:২১ পিএম, ১৪ নভেম্বর ২০১৬

ম্যাচের ফলাফল আগেই নির্ধারণ হয়ে গিয়েছিল ঢাকা ডাইনামাইটস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। শেষ দুই ওভারে প্রয়োজন ছিল ৭৬ রান। প্রতিটি বল ছয় হলেও বাকি থাকে চার রান। ঠিক এ সময়েই জ্বলে উঠলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। সাকিব আল হাসানের ওভারে চারটি ছয় মেরেছেন তিনি।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সোমবার শেষ মুহূর্তে দর্শকদের উচ্ছ্বাসে ভাসান মাশরাফি। সাকিবের করা ১৯তম ওভারের প্রথম বলে লং অনের কাউ কর্নার দিয়ে ছক্কা হাঁকান। পরের বলে ডট। তৃতীয় বলে আবারও একই ঢঙ্গে একই জায়গা দিয়ে ছয়।

চতুর্থ বল ডট করতে পেরেছিলেন সাকিব। তবে এর পরের দুই বল লং অনের উপর আরও দুটি ছয়। চার ছক্কায় ওই ওভারে তুলে নেন ২৪ রান। আর বোলার সাকিব আল হাসান শুধু চেয়ে চেয়ে দেখেন এটা।

এদিন প্রথম ছক্কাটি ১৫তম ওভারে মোহাম্মদ শহীদের বলে মারেন মাশরাফি। তবে এই শহীদের বলেই বোল্ড হয়ে ইনিংস শেষ হয় তার। শেষ পর্যন্ত ৩৫ বলে ২ চার ও ৫ ছক্কার সাহায্যে ৪৭ রান করেন তিনি।

তবে মাশরাফির এ ঝড়ো ইনিংসের পরও বড় হার দেখতে হয়েছে কুমিল্লাকে। ৩৩ রানের হারে পয়েন্ট তালিকার তলানিতেই রইল দলটি।

আরটি/এসআইএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।