এ যেন শুরুর সময়ের আবির : মিনহাজুল আবেদিন


প্রকাশিত: ০৩:৩৬ পিএম, ১৪ নভেম্বর ২০১৬

অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডগামী ২২ জনের বাইরে যে আট জনের স্ট্যান্ডবাই লিস্ট আছে, সেখানে এক নম্বর নামটি শাহরিয়ার নাফীসের। ঐ তালিকায় সবার ওপরে থাকা নামই বলে দিয়েছে, তার দিকে নজর আছে নির্বাচক ও টিম ম্যানেজমেন্টের। শেষ খবর, শাহরিয়ার নাফীসের ব্যাটিং পাখির চোখে পরখ করছেন নির্বাচকরা। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু তার ব্যাটিং দেখে সন্তুষ্ট।

সোমবার রাতে জাগো নিউজের সাথে আলাপে শাহরিয়ার নাফীসের ব্যাটিং নিয়ে কথা বলতে গিয়ে মিনহাজুল আবেদিন জানিয়েছেন, শাহরিয়ার নাফীস আগে থেকেই আমাদের নজরে আছে। আমরা তাকে পাইপ লাইনে রেখেছি। কিন্তু এখন কোথায় খেলাবো? খালি জায়গাতো নেই।

তবে হ্যা আবিরের ( শাহরিয়ার নাফীস) ব্যাটিং দেখে বেশ ভাল লাগছে। ব্যাট চালানো দেখেই মনে হচ্ছে বেশ ফিট। ফর্মেও আছে বেশ। এটুকু বলার পর শাহরিয়ার নাফীস সম্পর্কে প্রধান নির্বাচক আরও একটা মন্তব্য করেছেন। `তার মনে হয় ওজন কমানোর পাশাপাশি ফিটনেস বাড়ানো শাহরিয়ার নাফীসকে দেখে মনে হচ্ছে সে ক্যারিয়ারের শুরুর দিকের সময়ে ফিরে গেছে। বেশ চপলতা বেড়েছে। এখন সে যেভাবে খেলছে, তা দেখে মনে হচ্ছে যেন সেই ২২/২৩ বছরের শাহরিয়ার নাফীস। এই ধারাবাহিকতা বজায় রাখতে পারলে অবশ্যই তার আরও আগানোর সম্ভাবনা থাকবে।` সেটা যে আবার জাতীয় দলে ফেরা, তা কি আর ভেঙ্গে বলার দরকার আছে?

এআরবি/এমআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।