কুমিল্লাকে ১৯৫ রানের টার্গেট দিলো ঢাকা


প্রকাশিত: ০৩:০৩ পিএম, ১৪ নভেম্বর ২০১৬

আবারো জ্বলে উঠলো ঢাকা ডায়নামাইটসের নতুন তারকা মেহেদী মারুফের ব্যাট। ৩৯ বলে দুর্দান্ত ৬০ রানের ইনিংস। সঙ্গে নাসির হোসেন আর সাকিবের মাঝারি মানের দুটি ইনিংস। সব মিলিয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সামনে ৫ উইকেট হারিয়ে ১৯৫ রানের বিশাল চ্যালেঞ্জ গড়ে তুলেছে ঢাকা ডায়নামাইটস। আর এবারের আসরে গড়লেন দলীয় সর্বোচ্চ রানের স্কোর।

সোমবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে লঙ্কান লিজেন্ড কুমারা সাঙ্গাকারার সঙ্গে ইনিংসের গোড়াপত্তন করতে নামেন মারুফ। এদিন উদ্বোধনী জুটিতে ৩৩ রান করে ব্যক্তিগত ২০ রান করে ফিরে যান সাংগাকারা। এরপর নাসিরকে সঙ্গে নিয়ে  ৮৪ রানের জুটি গড়েন মারুফ।  নাসির ৪৬ রান করে আউট হলেও এক প্রান্তে দারুণ ব্যাটিং করে ৩১ বলে ৪টি চার ও ২টি ছক্কায় নিজের অর্ধশত তুলে নেন মারুফ। ব্যক্তিগত ৬০ রানে সাজঘরে ফেরেন এই ব্যাটসম্যান।

শেষ দিকে সাকিব ১৩ বলে ২৪ আর ব্রাভো ১০ বলে ১৩ করলে চলতি আসরের এখন পর্যন্ত সর্বোচ্চ ১৯৪ রানের সংগ্রহ পায় ঢাকা। কুমিল্লার পক্ষে রশিদ খান নেন ৩ উইকেট। 

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।