এবার ঢাকার ব্র্যান্ড এম্বাসেডর হয়ে ডাগআউটে মোস্তাফিজ


প্রকাশিত: ০২:৩৯ পিএম, ১৪ নভেম্বর ২০১৬

সর্বনাশা ইনজুরি তরুণ পেসার মোস্তাফিজুর রহমানের ক্যারিয়ার থেকে কেড়ে নিচ্ছে গুরুত্বপূর্ণ কিছু সময়। আইপিএল এবং ইংল্যান্ডের কাউন্টি খেলতে গিয়ে কাঁধের যে ইনজুরিতে পড়েছেন তিনি, তা থেকে এখনও সেরে উঠতে পারেননি। কাঁধে অস্ত্রোপচারের পর এখন চলছে তার রিহ্যাব পর্ব।

যে কারণে তাকে ছাড়াই আফগানিস্তান আর ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলতে হয়েছে বাংলাদেশকে। তবে আশা করা হচ্ছে, আগামী ডিসেম্বরে নিউজিল্যান্ড সফরের আগেই ম্যাচ খেলার জন্য পুরোপুরি ফিট হবেন মোস্তাফিজ। সে কারণে তাকে রেখেই নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ এবং তার আগে অস্ট্রেলিয়ায় প্রস্তুতি সফরের ২২ জনের দলে রাখা হয়েছে মোস্তাফিজকে।

কিন্তু মাঠের ক্রিকেটারের মাঠ থেকে কী বাইরে বসে থাকতে ভালো লাগে? এই যেমন আফগানিস্তান সিরিজ আর ইংল্যান্ড সিরিজে দর্শক হয়েই থাকতে হয়েছে তাকে। এবার দর্শক হয়ে থাকতে হচ্ছে বিপিএলেও।

mustafij

বিপিএলের তৃতীয় আসরে মোস্তাফিজ ছিলেন ঢাকা ডায়নামাইটসের সবচেয়ে গুরুত্বপূর্ণ ক্রিকেটার। তার বোলিংয়ের সামনে দিশেহার হয়ে পড়েছিল প্রতিপক্ষের বাঘা বাঘা ব্যাটসম্যানরা। সুস্থ থাকলে এবারও হয়তো তিনি খেলতেন ঢাকা ডায়নামাইটসের জার্সি গায়ে। কারণ, ঢাকার ফ্রাঞ্জাইজিটি তাকে ছেড়ে না দেওয়ারই ঘোষণা দিয়েছিল।

যেহেতু খেলতে পারবেন না, এ কারণে তিনি প্লেয়ার ড্রাফটেও ছিলেন না। তাকে ছাড়াই শেষ পর্যন্ত মাঠে গড়ালো বিপিএলের চতুর্থ আসর। কোনো দলের হয়ে খেলতে না পারলেও মোস্তাফিজ এখনও মনে প্রাণে ঢাকা ডায়নামাইটসেরই খেলোয়াড়। এ কারণে ঢাকাকেই সমর্থন করতে দেখা গেলো তাকে।

আজ (সোমবার) কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে নিজেদের চতুর্থ ম্যাচে মাঠে নামে ঢাকা ডায়নামাইটস। সন্ধ্যা ৭টায় শুরু হওয়া এই ম্যাচটি ডাগআউটে বসেই উপভোগ করতে দেখা গেলো মোস্তাফিজকে। তবে প্রথম ম্যাচের ন্যায় এবার আর ভুল করেননি মোস্তাফিজ। গলায় অ্যাক্রিডিটেশন কার্ড ঝুলিয়ে ঢাকার ব্র্যান্ড এম্বাসেডর হয়েই ডাগআউটে ছিলেন কাটার মাস্টার।

এমআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।