মেহেদী মারুফের ঝড়ো অর্ধশত


প্রকাশিত: ০২:২০ পিএম, ১৪ নভেম্বর ২০১৬

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আগের প্রতি আসর থেকেই দুই একজন করে নতুন তারকা পেয়েছে বাংলাদেশ। যারা পরবর্তী সময়ে জাতীয় দলেও প্রতিনিধিত্ব করেছেন। এবারের বিপিএলে এখন পর্যন্ত এমন সম্ভবনাময় খেলোয়াড় হিসেবে মেহেদী মারুফকেই বিবেচনা করা হচ্ছে। প্রথম ম্যাচে হাফ সেঞ্চুরি করার পর কুমিল্লার বিপক্ষে দারুণ এক হাফ সেঞ্চুরি তুলে নিয়েছেন ২৮ বছর বয়সী এ ওপেনার।

সোমবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে লঙ্কান লিজেন্ড কুমারা সাঙ্গাকারার সঙ্গে ইনিংসের গোড়াপত্তন করতে নামেন মারুফ। তবে সাঙ্গাকারা ফিরে গেলেও এক প্রান্তে দারুণ ব্যাটিং করে তুলে নেন হাফ সেঞ্চুরি। ৩১ বলেই হাফ সেঞ্চুরিতে পৌঁছান তিনি। এ রান করতে ৪টি চার ও ২টি ছক্কা মারেন এ ওপেনার। এ প্রতিবেদন লেখা পর্যন্ত তার সংগ্রহ ৫১ রান।

এদিন সাঙ্গাকারার সঙ্গে উদ্বোধনী জুটিতে ৩৩ রান করলেও দ্বিতীয় উইকেটে নাসিরের সঙ্গে ৮৪ রান সংগ্রহ করেন মারুফ। তার ব্যাটে ভর করেই বড় সংগ্রহের পথে এগিয়ে যাচ্ছে ঢাকা ডাইনামাইটস।

আরটি/এমআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।