দলে সোহেল তানভীর বাদ পড়লেন লিটন


প্রকাশিত: ০১:৪৪ পিএম, ১৪ নভেম্বর ২০১৬

দল নির্বাচনে ফ্র্যাঞ্চাইজির হস্তক্ষেপের কারণে রাগে-ক্ষোভে বাসায় চলে গেলেও পরে জানান দলে সোহেল তানভীর থাকলে মাঠে নামবেন তিনি। ফ্র্যাঞ্চাইজি তার কথা রেখেছে। দলে জায়গা পেয়েছেন পাকিস্তানের এই তারকা। তবে জায়গা হয়নি প্রথম থেকেই ধারাবাহিকভাবে খারাপ খেলা লিটন দাসের। তার পরিবর্তে জায়গা পেয়েছেন আরেক পাকিস্তানি তারকা আহমেদ শেহজাদ।

উদ্বোধনী ম্যাচে চিটাগাং ভাইকিংসের কাছে হার দিয়ে শুরু, এরপর হেরেছে বরিশাল বুলসের কাছে। সর্বশেষ ম্যাচে ১৪৪ রান তাড়া করে খুলনা টাইটান্সের সঙ্গে হেরে টেবিলের সর্বনিম্নে অবস্থান করছে দলটি। এখন পর্যন্ত কোনো জয়ের দেখা না পাওয়া কুমিল্লা এই ম্যাচে আর একটি পরিবর্তন এনেছে। গত বিপিএল সেরা জাইদির পরিবর্তে জায়গা পেয়েছেন রায়ান টেন ডেসকাট।

এদিকে নিজেদের চতুর্থ ম্যাচে কাগজে-কলমে তারকাবহুল দল সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে মাঠে নেমেছে কুমিল্লা। আর এ ম্যাচের টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে অধিনায়ক মাশরাফি।

এমআর/এসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।