রাগ কমেছে খেলবেন মাশরাফি


প্রকাশিত: ০৮:৫৮ এএম, ১৪ নভেম্বর ২০১৬

দল নির্বাচনে ফ্র্যাঞ্চাইজির হস্তক্ষেপের কারণে রাগে-ক্ষোভে বেলা ১টায় টিম হোটেল ছেড়ে বাসায় চলে যান কুমিল্লার অধিনায়ক মাশরাফি। এরপর ফ্র্যাঞ্চাইজি তার সঙ্গে কথা বললে রাগ কমে এই অধিনায়কের। পরে জাগো নিউজকে নিশ্চিত করেন আজকের ম্যাচে খেলবেন তিনি।

বেলা আড়াইটায় জাগো নিউজের সঙ্গে আলাপকালে মাশরাফি জানান, ‘ফ্র্যাঞ্চাইজির সঙ্গে আমার কথা হয়েছে। আমি তাদের বলেছি আজ ঢাকার বিপক্ষে আমি খেলবো। তবে আমার দলের সোহেল তানভীরকে দলে রাখতে হবে। কারণ চলতি আসরে এখন পর্যন্ত আমার দলের সেরা পারফর্মার সোহেল তানভীর।’ 

এর আগে বিপিএলের গত আসরে ঢাকা ডায়নামাইটসের কাছে হার দিয়ে যাত্রা শুরু হয়েছিল নবাগত দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। তারপরই জয়ের পথ খুঁজে পাওয়া। টানা তিন ম্যাচ জয়। আর পরের ইতিহাস সবারই জানা। আগের দুবার ঢাকাকে চ্যাম্পিয়ন করা মাশরাফি, প্রথমবার দায়িত্ব নিয়েই কুমিল্লাকে এনে দেন শিরোপা।

তাই এবারো মাশরাফির নেতৃত্বে দল গঠন করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। কিন্তু এবার এখন পর্যন্ত তিন ম্যাচে মাঠে নামলেও জয়ের দেখা নেই কুমিল্লার। এই জয়ের নাগাল না পাওয়ায় ফ্র্যাঞ্চাইজির সঙ্গে খানিক হতাশ কুমিল্লার অধিনায়ক মাশরাফিও। 

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।