ছয় মাস মাঠের বাইরে স্টেইন


প্রকাশিত: ০২:১৭ এএম, ১৪ নভেম্বর ২০১৬

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে ১৭৭ রানে জয় পেয়েছিল দক্ষিণ আফ্রিকা। এটা যেমন তাদের জন্য সুসংবাদ, তেমনি ম্যাচটিতে দুঃসংবাদও পেয়েছিল তারা। আর সেটি হচ্ছে, দলের সেরা বোলার ডেল স্টেইন ইনজুরির কবলে পড়েছেন।

তখন হয়তো প্রোটিয়া ভাবেনি যে এতটা লম্বা সময় ধরে স্টেইনকে পাবে না। কাঁধে সফল অস্ত্রোপচারের পর জানা যায়, গুরুতর চোটের কারণে ছয় মাস মাঠের বাইরে থাকতে হচ্ছে ৩৩ বছর বয়সী এই পেসারকে।

স্টেইনের ইনজুরি নিয়ে দক্ষিণ আফ্রিকা দলের ম্যানেজার মোহাম্মদ মোসাজি বলেন, ‘স্টেইনের কাঁধে সফল অস্ত্রোপচার হয়েছে। ডান হাত যেখানে ভেঙেছিল, সেটি স্ক্রু দিয়ে জোড়া লাগানো হয়েছে। ফলে পুরোপুরি সুস্থ হয়ে ফিরতে তার ছয় মাস সময় লেগে যাবে। পুরোপুরি সুস্থ হয়েই মাঠে নামবে সে।’

প্রসঙ্গত, অস্ট্রেলিয়ার বিপক্ষে জয় পাওয়া ওই টেস্টের প্রথম ইনিংসে ১২.৪ ওভার বল করার সুযোগ পেয়েছিলেন স্টেইন। তিনটি মেডেনসহ ৩১ রান দিয়ে একটি উইকেট লাভ করেছিলেন তিনি।

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।