তামিমের চিটাগাংকে বিধ্বস্ত করলো রংপুর


প্রকাশিত: ০৪:২৫ পিএম, ০৯ নভেম্বর ২০১৬

লক্ষ্য মাত্র ১২৫ রানের। এই লক্ষ্যকে সত্যিই মামুলিতে পরিণত করলো রংপুর রাইডার্স। বিশেষ করে আফগান ওপেনার মোহাম্মদ শাহজাদ। তার একার হাতেউ দুরমুস হলো চিটাগাং ভাইকিংস। পুরো ৫ ওভার এবং ৯ উইকেট হাতে রেখেই রংপুরকে তিনি পৌঁছে দেন জয়ের বন্দরে।

জয়ের জন্য ১২৫ রানের লক্ষ্যে খেলতে নেমে দলীয় ৭৭ রানে শুধুমাত্র সৌম্য সরকারের উইকেট হারিয়েছে রংপুর। ২৫ বলে ২৩ রান করে আউট হন সৌম্য। বাকি রান অনায়াসেই তুলে নেন মোহাম্মদ শাহজাদ আর মোহাম্মদ মিথুন।

৫২ বলে ১১টি বাউন্ডারি আর ৩টি ছক্কায় ৮০ রানে অপরাজিত থাকেন মোহাম্মদ শাহজাদ। ১৫ বলে ১২ রানে অপরাজিত থাকেন মোহাম্মদ মিথুন। চিটাগাংয়ের পক্ষে একমাত্র উইকেটটি নেন ইংলিশ পেসার টাইমাল মিলস।

নিজেদের প্রথম ম্যাচে দারুণ জয়ের পর দ্বিতীয় ম্যাচে এসে হারলো চিটাগাং। অপরদিকে নিজেদের প্রথম ম্যাচেই অসাধারণ এক জয় পেলো রংপুর রাইডার্স।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে ব্যাটসম্যানদের ব্যর্থতায় মাত্র ১২৪ রান তুলতেই অলআউট হয়ে যায় চিটাগাং। দলের পক্ষে সর্বোচ্চ ৩০ রান করেন পাকিস্তানি শোয়েব মালিক আর ২৫ রান করেন এনামুল হক বিজয়।

আইএইচএস/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।