সাব্বিরের রাজশাহীকে ১৩৪ রানের টার্গেট দিলো খুলনা


প্রকাশিত: ০৯:৪৬ এএম, ০৯ নভেম্বর ২০১৬

বিপিএলের চতুর্থ আসরের তৃতীয় ম্যাচে সাব্বির রহমানের রাজশাহী কিংসকে ১৩৪ রানের টার্গেট দিয়েছে খুলনা টাইটান্স। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ বুধবার টসে জিতে আগে ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে ১৩৩ রান করেছে মাহমুদউল্লাহ রিয়াদের দল।

প্রথমে ব্যাট করতে নেমে খুলনার শুরুটা ভালো হয়নি। দলীয় ১৮ রানের মাথায় নিকোলাস পোরানকে (১৪) হারিয়ে বিপদে পড়ে তারা। মেহেদী হাসান মিরাজের শিকার হন তিনি। আরেক ওপেনার আব্দুল মজিদও ভালো করতে পারেননি। ব্যক্তিগত ১৫ রানে সামিত প্যাটেলের বলে নুরুল হাসান সোহানের হাতে ক্যাচ দেন মজিদ।

তৃতীয় উইকেট জুটিতে ৪৭ রান করে খুলনাকে ভালো অবস্থানে নিয়ে যেতে চেষ্টা করেন রিকি ওয়েলস ও মাহমুদউল্লাহ রিয়াদ। সমান ৩২ রান করে আসে এই দুই ব্যাটসম্যানের ব্যাট থেকে। এরপর অলক কাপালীর ১১ ও আরিফুল হকের ১৪ রানের সুবাদে ১৩৩ রান জমা হয় খুলনার স্কোরশিটে।

৪ ওভারে ২৮ রান দিয়ে ৫ উইকেট নিয়ে রাজশাহীর সেরা বোলার আবুল হোসেন রাজু। ৩ ওভারে ১৫ রান দিয়ে একটি উইকেট নিয়েছেন মেহেদী হাসান মিরাজ। আর সামিত প্যাটেলও নিয়েছেন একটি উইকেট।

এনইউ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।