আর্জেন্টিনার বিপক্ষে প্রস্তুত ব্রাজিল


প্রকাশিত: ০৯:৪৩ এএম, ০৯ নভেম্বর ২০১৬

ক্লাব ফুটবলে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার মধ্যকার ম্যাচটি পরিচিত এল ক্লাসিকো। আন্তর্জাতিক ফুটবলে আর্জেন্টিনা ও ব্রাজিলের মধ্যকার ম্যাচটিকে কী বলা যায়? সুপার ক্লাসিকো! যে নামকরণ করা হোক না কেন, গোটা ফুটবল দুনিয়ায় এই ম্যাচটি থাকে আগ্রহের কেন্দ্রে।

বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে আগামী শুক্রবার সকালে বেলে হরিজন্তে মুখোমুখি হবে দুই দল। আর্জেন্টিনার বিপক্ষে খেলতে প্রস্তুত ব্রাজিল। ঘরের মাঠে বাড়তি সুবিধা আদায় করে নিতে চাইবে সেলেকাওরা। তার জন্য নিজেদের ঝালিয়ে নিচ্ছেন নেইমার-আলভেজ-সেসুসরা।

ব্রাজিলের তারকা উইঙ্গার ডগলাস কস্তা বলেন, ‘ব্রাজিল কী করতে পারে, তা সবারই জানা। তাই আগে যেভাবে খেলেছে, আর্জেন্টিনার বিপক্ষেও সেভাবেই খেলবে।’

ব্রাজিল শিবিরের বড় আতঙ্কের নাম লিওনেল মেসি। তাই আর্জেন্টিনা অধিনায়ক নিয়ে সতর্ক সেলেকাওরা। পাশাপাশি বার্সেলোনা সুপারস্টারকে রুখে দিতে প্রস্তুত ব্রাজিল। স্বাগতিক দলের ডিফেন্ডার মানকুইনহোসের ভাষায়, ‘মেসিকে আটকাতে ব্রাজিলই উপযুক্ত দল। কোনো ক্ষুদ্র ভুল হলেও সে (মেসি) সুযোগ নিতে চাইবে। কারণ সে ড্রিবল করতে পারে। গোল করতেও বেশ পারদর্শী।’

এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।