প্রথম দিনই দর্শক খরায় ভুগছে বিপিএল


প্রকাশিত: ১২:৪১ পিএম, ০৮ নভেম্বর ২০১৬

গত ৪ নভেম্বর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ আসর শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে তা আর মাঠে গড়ায়নি। নতুন সূচিতে মঙ্গলবার আবার শুরু হয়েছে বিপিএল। তবে প্রথম দিনে গ্যালারির অধিকাংশ আসনই ছিল শুন্য। টিকিটের চড়া দাম ও ব্যস্ততম দিনর কারণে কম দর্শক হয়েছে বলে মনে করছেন মাঠে উপস্থিত দর্শকরা।

এদিন দর্শক বলতে মাঠে উপস্থিত ছিলেন পূর্ব গ্যালারিতেই। দোতালার আসন পূর্ণ হয়ে নিচতলায়ও কিছু দর্শক উপস্থিত ছিলেন। তবে শহীদ মোস্তাক ও শহীদ জুয়েল স্ট্যান্ড ছিল প্রায় ফাঁকা। একই অবস্থা ছিল উত্তর ও দক্ষিণ স্ট্যান্ডেরও। গুটি কয়েক দর্শক উপস্থিত ছিলেন গ্র্যান্ড স্ট্যান্ডে।

ঢাকার শহীদ তিতুমীর কলেজের ছাত্র রবিন এসেছেন বন্ধুদের নিয়ে খেলা দেখতে। বিপিএল নিয়ে তিনি বলেন, ‘আমরা বাংলাদেশ দলের প্রায় সব ম্যাচই দেখতে আসি। বিপিএল খেলাও দেখতে আসলাম। তবে আন্তর্জাতিক ম্যাচের তুলনায় এ টুর্নামেন্টের টিকিটের মূল্য দ্বিগুণ। তাই হয়তো আর তেমন আসা হবে না। আমার মতো অনেকেই এমনটাই ভাবছেন।’

বিপিএলের প্রথম দিনে এদিন মাঠে উপস্থিত ছিলেন প্রায় হাজার ছয়েক দর্শক। ২৫ হাজার আসনের গ্যালারির অধিকাংশ কেন খালি জানতে চাইলে মিরপুরের বাসিন্দা সাইফুল বলেন, ‘টিকিটের মূল্য তো বাংলাদেশের ম্যাচের চেয়ে বেশি। তার সঙ্গে আবার যোগ হয়েছে ভ্যাট। আর বিপিএলের খেলা অনেক লম্বা সময় ধরে। প্রতিদিন তো আসা সম্ভব না। অনেকেই আসবে হয়তো শেষ দিকে।’

উল্লেখ্য, কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও চিটাগাং ভাইকিংসের মধ্যকার ম্যাচ দিয়ে মাঠে গড়ায় বিপিএল। একই দিনে দ্বিতীয় ম্যাচে ঢাকা ডায়নাইটসের বিপক্ষে মাঠে নামবে বরিশাল বুলস।

আরটি/এনইউ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।