গোল না পেলেও খুশি ‘ভুটানের রোনালদো’


প্রকাশিত: ০৪:২১ পিএম, ০৭ নভেম্বর ২০১৬

বাংলাদেশের ফুটবলের সর্বশেষ দুঃখের নাম ভুটান। গত ১০ অক্টোবর থিম্পুতে ভুটানের কাছে ৩-১ গোলে হারার পর থেকে দেশের ফুটবলে এখন টালমাটাল অবস্থা। ওই ম্যাচে জোড়া গোলে বাংলাদেশের সর্বনাশ করেছেন পাহাড়ি দেশটির স্ট্রাইকার চেনচো জেলশেন।

‘ভুটানের রোনালদো’ খ্যাত চেনচোকে এ ম্যাচেই প্রথম নামিয়েছিল আবাহনী। কাদা মাঠে নিজেকে সেভাবে তুলে ধরতে পারেনি এ ভুটানিজ। তবে প্রথম ম্যাচে নিজের পারফরম্যান্সে অখুশি নন, ‘মাঠটা ভালো ছিল না। খেলতে কষ্ট হয়েছে। আমি ঢাকায় এসেছি চট্টগ্রাম আবাহনীকে চ্যাম্পিয়ন করতে। গোল করতে পারিনি। তবে দল জেতাতে আমি খুশি। নিজের পারফম্যান্সেও তাই। চেষ্টা করেছি ভালো খেলতে। প্রথম ম্যাচ বলে সতীর্থদের সঙ্গে সমন্বয়টা সেভাবে হয়নি। আশা করি, সামনে এ সমস্যা থাকবে না।’

টার্ফে খেলার অভ্যস্থতার পর ঘাসের মাঠে কোনো সমস্যা হয়েছে? ‘আমি টার্ফে খেলে অভ্যস্থ তা ঠিক। তবে ঘাসে খেলাটাও ইনজয় করি। ঘাস আর টার্ফ কোনো বিষয় নয়। খেলতে নামলে ভালো খেলাটাই বড় কথা’- বলেন ভুটানের সিজি সেভেন।

তার গোলেই বাংলাদেশ ফুটবলের সর্বশেষ সর্বনাশ। প্রসঙ্গটা তুলতেই চেনচোর মুখে বুদ্ধিমত্তার জবাব ‘আসলে জাতীয় দলের জার্সি গায়ে সবাই গোল করতে চান। আমারও সে লক্ষ্য ছিল। দেশকে জেতাতে পেরেছি, সেটাই বড় কথা।’

আরআই/আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।