আনুশকাকে নিয়ে কোহলির জন্মদিন পালন


প্রকাশিত: ১২:৫৮ পিএম, ০৭ নভেম্বর ২০১৬

কিছুদিন আগে সংবাদ মাধ্যমগুলোতে বেশ ফলাও করেই প্রচার হয়েছিল বিরাট-আনুশকার মধ্যে আর সম্পর্ক নেই। কেউ কেউ বলেছেন, দুজন নাকি কারো ছায়াও মাড়ান না। অথচ বছরের প্রথম দিকে বান্দ্রার এক রেস্টুরেন্টে দুজনকে অনেক রাতে এক সাথে দেখা গিয়েছিল। এবার আনুশকাকে নিয়ে নিজের জন্মদিন পালন করলেন ভারতের টেস্ট দলের অধিনায়ক কোহলি।

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট উপলক্ষে রাজকোটে অবস্থান করছে ভারত দল। আর খুব সকালে রাজকোটের এক হোটেলে আনুশকাকে সঙ্গে নিয়ে কোহলি প্রবেশ করেন। এরপর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে সেই ছবি। সেই সাথে ওঠে তুমুল আলোচনা।

এদিকে কোহলিকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভুলে যাননি ভক্ত, সতীর্থ ও সাবেক খেলোয়াড়রা। সামাজিক যোগাযোগ মাধ্যমে কোহলিকে শুভেচ্ছা জানান ভারতের সাবেক মাস্টার ব্লাস্টার ব্যাটসম্যান শচীন টেন্ডুলকার, সৌরভ গাঙ্গুলী, হরভজন সিং, ভিভিএস লক্ষণ, বিরেন্দার শেবাগসহ আরো অনেকে।

উল্লেখ্য, আগামী ৯ নভেম্বর রাজকোটে সিরিজের প্রথম টেস্টে ইংল্যান্ডের বিপক্ষে মুখোমুখি হবেন বিরাট কোহলি।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।