ন্যায়বিচার পেয়েছি, জাতীয় দলে ফিরতে চাই : শাহাদাত


প্রকাশিত: ০৭:৩৩ এএম, ০৬ নভেম্বর ২০১৬

গৃহকর্মী নির্যাতনের মামলায় বেকসুর খালাস পেয়েছেন ক্রিকেটার শাহাদাত দম্পতি। আদালতের রায়ের পর সন্তোষ প্রকাশ করে শাহাদাত বলেছেন, ‘মামলায় আদালতে ন্যায়বিচার পেয়েছি। আমি আবার জাতীয় দলে ফিরতে চাই। খেলতে চাই দেশবাসীর হয়ে। আমি আপনাদের কাছে এবং দেশবাসীর কাছে দোয়া চাই।’

রায় ঘোষণার পর সাংবাদিকদের এসব কথা বলেন শাহাদাত।

রোববার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৫-এর বিচারক তানজিলা ইসমাইল শাহাদাত হোসেন রাজীব ও তার স্ত্রী জেসমিন জাহান নিত্যকে বেকসুর খালাস দিয়ে রায় দেন।

উল্লেখ্য, ২০১৫ সালের ৬ সেপ্টেম্বর গৃহকর্মী মাহফুজা আক্তার হ্যাপিকে অমানবিক নির্যাতনের অভিযোগে ক্রিকেটার শাহাদাত হোসেন রাজীব ও তার স্ত্রী জেসমিন জাহান ওরফে নিত্য শাহাদাতের বিরুদ্ধে সাংবাদিক খন্দকার মোজাম্মেল হক বাদী হয়ে মিরপুর মডেল থানায় একটি মামলা করেন।

একই বছরের ২৯ ডিসেম্বর ঢাকার সিএমএম আদালতে মিরপুর থানার জিআর শাখায় করা মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) শফিকুর রহমান ক্রিকেটার শাহাদাত ও তার স্ত্রীর বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন।

২০১৬ সালের ২২ ফেব্রুয়ারি ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৫-এর বিচারক তানজিলা ইসমাইল তাদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন।

জেএ/এসএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।