রিয়ালের সঙ্গে রোনালদোর চুক্তি মঙ্গলবার


প্রকাশিত: ০৬:৪৮ এএম, ০৬ নভেম্বর ২০১৬

বেলের সঙ্গে চুক্তি নবায়নের পর থেকে শোনা যাচ্ছিল রিয়াল মাদ্রিদের সঙ্গে নতুনভাবে চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন রোনালদো। আর সবকিছু ঠিক থাকলে এই সপ্তাহের মঙ্গলবার রিয়াল মাদ্রিদের হয়ে সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া খেলোয়াড় হিসেবে চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন পর্তুগিজ তারকা ফরোয়ার্ড রোনালদো।

ফুটবলের জনপ্রিয় সাইট গোল ডটকম জানায়, ক্রিশ্চিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদের সঙ্গে নতুন চুক্তি করছেন। এবারের চুক্তি অনুসারে ২০২১ সাল পর্যন্ত রিয়ালে থাকছেন রোনালদো। চুক্তির যাবতীয় কাগজপত্র তৈরি আছে। এখন শুধু অপেক্ষা রোনালদোর স্বাক্ষরের।
 
তবে চুক্তি স্বাক্ষরের আগে রোনালদোর এজেন্ট জর্জ মেন্দেজ পরিচালকের সঙ্গে দেখা করবেন। আর এ চুক্তি স্বাক্ষর হলে আবারো রিয়াল মাদ্রিদের হয়ে সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া খেলোয়াড় হবেন রোনালদো।
 
উল্লেখ্য, ৩১ বছর বয়সী রোনালদোকে নিয়ে গত মৌসুমে ১১ বারের মতো চ্যাম্পিয়ন্স লিগ জয় করেছে রিয়াল মাদ্রিদ। এ বছর সব পর্যায়ের খেলা মিলিয়ে ১১ গোল করেছেন রোনালদো।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।