কলমের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:১১ এএম, ০৫ নভেম্বর ২০১৬

লিংক পেন নামের একটি কলমের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বিশ্বসেরা অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসান।

ভারতের কলকাতাভিত্তিক লিংক পেন অ্যান্ড প্লাস্টিক লিমিটেডের সঙ্গে শনিবার (৫ নভেম্বর) সকালে রাজধানীর আগারগাঁওয়ের এলজিডি ভবনে এ বিষয়ে এক চুক্তি স্বাক্ষরিত হয়। তবে কত দিনের জন্য এ চুক্তি হয়েছে তা জানানো হয়নি।

এ সময় সাকিব ছাড়াও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক রহিত জালান, বিজনেস ম্যানেজার তপন কুমার বাগচি প্রমুখ।

সাকিব বলেন, লিংক পেনস উপমহাদেশের বড় একটি শিল্পপ্রতিষ্ঠান। তাদের পণ্যের প্রচারে আমি সম্পৃক্ত থাকতে পারছি এটা ভেবে ভালো লাগছে। এ দায়িত্ব আমার চলার পথে এক নতুন মাত্রা যোগ করবে বলে আমি আশা করি।

উল্লেখ্য, এর আগে লিংক পেনসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন বলিউড বাদশা শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফ ছাড়াও ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) বিভিন্ন তারকা খেলোয়াড়।

১৯৭৬ সালে সুরাজমল জালান কর্তৃক লিংক পেনস প্রতিষ্ঠিত হয়। আইএসও ৯০০১:২০০৮ সনদপ্রাপ্ত এ কোম্পানিটি বর্তমানে ৬টি মহাদেশে ৫০টিরও বেশি দেশে ব্যবসা পরিচালনা করছে।

এনই/এআরএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।