সাকিব-নাসিরের ঢাকা বেশ শক্তিশালী


প্রকাশিত: ০৬:১৬ এএম, ০৪ নভেম্বর ২০১৬

সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত, নাসির হোসেন, কুমার সাঙ্গাকারা, মাহেলা জয়াবর্ধনে, আন্দ্রে রাসেল, ডোয়াইন ব্রাভো। বিপিএলের চতুর্থ আসরে এরা খেলবেন ঢাকা ডায়নামাইটসের হয়ে। স্থানীয় ক্রিকেটার নিয়ে এবার সবচেয়ে শক্তিশালী দল গড়েছে ঢাকা ডায়নামাইটস।

বিশ্ব ক্রিকেটের দুই তারকা অলরাউন্ডার সাকিব ও রাসেল। এই দুই তারকায় ভরসা রাখবে ঢাকা। এছাড়া দুই লঙ্কান কিংবদন্তি কুমার সাঙ্গাকারা ও মাহেলা জয়াবর্ধনের অভিজ্ঞতা দলকে আরো সমৃদ্ধ করবে। প্রথম দুই আসরের শিরোপাজয়ী ঢাকা এবারও নামবে শিরোপার সন্ধানে।

ঢাকা ডায়নামাইটসের খেলোয়াড়রা:

দেশি খেলোয়াড় : সাকিব আল হাসান (আইকন),  মোসাদ্দেক হোসেন, নাসির হোসেন, সানজামুল ইসলাম, আলাউদ্দিন বাবু, তানভীর হায়দার, সোহরাওয়ার্দী শুভ, মেহেদী মারুফ, মোহাম্মদ শহীদ ও ইরফান শুক্কুর।

বিদেশি খেলোয়াড় : মাহেলা জয়াবর্ধনে, কুমার সাঙ্গাকারা, সেকুগে প্রসন্ন, রবি বোপারা, আন্দ্রে রাসেল, ডোয়াইন ব্রাভো,  উসামা মির, এভিন লুইস ও ওয়েন পারনেল।

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।