ঝামেলা মিটিয়েছে রংপুর


প্রকাশিত: ০৪:৩৭ পিএম, ০২ নভেম্বর ২০১৬

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পর্দা উঠবে শুক্রবার। এর আগে ক্রিকেটারদের সঙ্গে চুক্তি করেছে দলগুলো। তবে এদিকে পিছিয়ে ছিল রংপুর রাইডার্স। তবে অবশেষে ক্রিকেটারদের সঙ্গে চুক্তি করেছে দলটি। এমনটাই দাবি করেছেন দলটির মিডিয়া ম্যানেজার আবেগ রহমান।

বুধবার রাতে জাগো নিউজকে মুঠোফোনে তিনি বলেন, ‘আমরা বিপিএলে নতুন এসেছি। তাই অনেক বিষয়ই এখন অজানা। পাওনা নিয়ে যে কথা উঠেছিল তা বিসিবির হস্তক্ষেপে আমরা মিটিয়ে ফেলেছি। যদিও আমরা নিজেরাই দুই-একদিনের মধ্যে করে ফেলতাম এটা।’

বুধবার রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে পরিচিতি পর্ব শেষে দুপুর ২টায় অনুশীলন করতে মিরপুরে আসে রংপুর রাইডার্সের খেলোয়াড়রা। মাঠের ক্রিকেটে নামার আগে নিয়ম অনুযায়ী ফ্র্যাঞ্চাইজিদের ৫০ ভাগ টাকা পাওয়ার কথা ক্রিকেটারদের। তবে টাকা না পাওয়ায় অনুশীলনের থেকে মুখ ফিরিয়ে নেয় তারা।

এরপর সৌম্য সরকার, রুবেল হোসেন, আরাফাত সানী, মোহাম্মদ মিঠুনরা দ্বারস্থ হন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরীর কাছে। প্রায় আধা ঘণ্টা প্রধান নির্বাহীর রুমে বসে আলোচনা করলেন তারা। সেখান থেকে আশ্বস্ত হয়ে ঘণ্টাখানেক পর অনুশীলনে নামেন ক্রিকেটাররা।

আরটি/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।