খুলনা টাইটান্সের জার্সি উৎসর্গ করা হলো রানা-সেতুকে


প্রকাশিত: ০৩:৫২ পিএম, ০২ নভেম্বর ২০১৬

মানজারুল ইসলাম রানা এবং সাজ্জাদ সেতুকে ভোলেনি খুলনা। বিপিএলের নতুন ফ্রাঞ্চাইজি খুলনা টাইটান্স তাদের জার্সি উৎসর্গ করেছে বিভাগটির অকাল প্রয়াত দুই ক্রিকেটার মানজারুল ইসলাম রানা এবং সাজ্জাদ সেতুকে।

২০০৭ সালের ১৬ মার্চ খুলনায় এক মোটর সাইকেল দুর্ঘটনায় নিহত হন রানা এবং সেতু। স্পিনার মানজারুল রানা জাতীয় দলের হয়ে ৬টি টেস্ট এবং ২৫টি ওয়ানডে খেলেছেন। ছিলেন মাশরাফির সতীর্থ। সেই মানজারুল রানাকে স্মরণ করা হলো বিপিএলে খুলনা টাইটান্সের জার্সি উম্মোচন অনুষ্ঠানে।

Khulna

একদিন পরই শুরু হবে ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জমজমাট আসর বিপিএল। উদ্বোধনী দিনই রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠে নামছে খুলনা।

তার আগে, আজ সন্ধ্যায় রাজধানীর ওয়েস্টিন হোটেলে এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে উম্মোচন করা হলো ফ্রাঞ্চাইজিটির জার্সি। এ সময় উপস্থিত ছিলেন খুলনা টাইটান্সের চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ এমপি, ম্যানেজিং ডিরেক্টর কাজী ইনাম আহমেদ, দলেল টেকনিক্যাল উপদেষ্টা কাজী হাবিবুল বাশার সুমন, প্রধান কোচ স্টুয়ার্ট ল, খুলনা টাইটান্সের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

Khulna

এ সময় ম্যানেজিং ডিরেক্টর কাজী ইনাম আহমেদ খুলনা টাইটান্সের জার্সি মানজারুল ইসলাম রানা এবং সাজ্জাদ সেতুর নামে উৎসর্গ করার ঘোষণা দেন। শুধু তাই নয়, খুলনার ক্রিকেটাররা ম্যাচের সময় রানা এবং সেতুর ছবিসহ একটি আর্মব্যান্ড পরবে বাহুতে। কাজী ইনাম একই সঙ্গে মানজারুল রানার নামে ৯৬ নম্বর জার্সিটিও অবমুক্ত করেন।

আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।