বাংলাদেশের বিপক্ষে আরো টেস্ট খেলতে আগ্রহী ইংল্যান্ড


প্রকাশিত: ০৪:২৩ এএম, ০১ নভেম্বর ২০১৬

ঢাকা টেস্টে প্রথমবারের মতো ঐতিহাসিক জয় দিয়ে ইংল্যান্ডের বিপক্ষে ১-১ সমতায় সিরিজ শেষ করেছে বাংলাদেশ। আর টাইগারদের এমন পারফরম্যান্সে মুগ্ধ হয়ে আগামীতে বাংলাদেশের বিপক্ষে আরো বেশি দ্বিপাক্ষিক টেস্ট সিরিজ খেলতে আগ্রহ প্রকাশ করেছেন ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) চেয়ারম্যান কলিন গ্রেভস।

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে কলিন গ্রেভস বলেন, ‘আমাদের এফটিপিতে দারুণ ব্যস্ততা। তবে, হ্যাঁ এর বাইরে আমরা চেষ্টা করবো বাংলাদেশের বিপক্ষে বাড়তি টেস্ট খেলার সুযোগ বের করতে। কারণ বাংলাদেশের পারফরম্যান্স আমাদের উদ্বুদ্ধ করেছে।’

গেলো জুলাইয়ে গুলশানে সন্ত্রাসী হামলার কারণে প্রশ্নের মুখে পড়ে ইংল্যান্ড ক্রিকেট দলের বাংলাদেশ সফর। তবে, বাংলাদেশ সরকারের সার্বিক নিরাপত্তা ব্যবস্থায় নির্ভর হয়ে ইতিবাচক সিদ্ধান্ত নেয় তারা।

যে নিরাপত্তা নিয়ে এতো প্রশ্ন উঠেছিলো, সেই নিরাপত্তা ব্যবস্থা কেমন, এমন প্রশ্নের জবাবে ইসিবি প্রধান বলেন, ‘বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থা সত্যি অসাধারণ। এককথায় বাংলাদেশ ক্রিকেট খেলার জন্য নিরাপদ দেশ। শুধু তাই না। সার্বিক ব্যবস্থাপনা ছিলো দারুণ। এজন্য বাংলাদেশ সরকার ও বিসিবিকে ধন্যবাদ।’

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।