মুশফিকের বিয়ে ২৭ সেপ্টেম্বর


প্রকাশিত: ০৩:৩৯ পিএম, ০৬ আগস্ট ২০১৪

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন জাতীয় ক্রিকেট দলের মুশফিকুর রহিম। কনের জান্নাতুল ফেরদৌস মন্ডি। মন্ডি জাতীয় দলের আরেক তারকা ক্রিকেটার মাহমুদুল্লাহ রিয়াদের শ্যালিকা।  মুশফিক তার বিযেতে দাওয়াত দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।

এ তথ্য নিশ্চিত করেছেন তার পিতা মাহবুব হামিদ বলেন, ‘ওয়েস্ট ইন্ডিজ সফর শেষ করে এসেই বিয়ে করবে সে। বিয়ের সব প্রস্তুতি শেষ। যেহেতু ওয়েস্ট ইন্ডিজ সফর শেষ করে এসে খুব বেশি দিন সময় পাওয়া যাবে না, তাই সফরে যাওয়ার আগেই বেশ কিছু কাজ গুছিয়ে যাচ্ছে মুশফিক।’

গত বছরের অক্টোবরের শেষ সপ্তাহে মন্ডির সঙ্গে আংটি বদল করেছেন মুশফিক। প্রায় এক বছর পর আগামী মাসে আনুষ্ঠানিকভাবে বিবাহবন্ধনে বাঁধা পড়ছেন এই জুটি।

নিজের বিয়ের নিমন্ত্রণ জানাতে বুধবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে গিয়েছিলেন মুশফিক। সঙ্গে ছিলেন তাঁর বাবা মাহবুব হামিদ ও মা রহিমা খাতুন। প্রধানমন্ত্রী সানন্দেই গ্রহণ করেছেন অধিনায়কের নিমন্ত্রণ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।