বাংলাদেশকে অভিনন্দন মোস্তাফিজের সাসেক্সের


প্রকাশিত: ০৩:৩৭ পিএম, ৩১ অক্টোবর ২০১৬

ইংল্যান্ডের বিপক্ষে ঐতিহাসিক টেস্ট জয়ের পর অভিনন্দন জোয়ারে ভাসছে বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা। দেশে এবং দেশের বাইরে ক্রিকেটাঙ্গনে এখন একটাই আলোচনার বিষয়, বাংলাদেশের কাছে ইংল্যান্ডের টেস্ট হার। অবিশ্বাস্য এই জয়টি এসেছে মাত্র তিনদিনে, ১০৮ রানের বিশাল ব্যবধানে।

ইংল্যান্ডের বিপক্ষে প্রথমবারের মত টেস্ট জয়ের কারণে টিম বাংলাদেশকে অভিনন্দন জানিয়েছে মোস্তাফিজুর রহমানের কাউন্টি ক্রিকেট ক্লাব সাসেক্স। নিজেদের অফিশিয়াল ফেসবুক পেজে সাসেক্স বাংলাদেশকে অভিনন্দন জানিয়ে লিখেছে, ‘অভিনন্দন বাংলাদেশ ক্রিকেট : দ্য টাইগার্স এবং তাদের সকল বাংলাদেশি সমর্থককে, ইংল্যান্ডের বিপক্ষে এই প্রথমবারের মত টেস্ট জয়ের জন্য। দুর্দান্ত ক্রিকেট সমর্থকদের জন্য অসাধারণ একটি দিন ছিল এটি।’

এই প্রথম বাংলাদেশ টেস্ট ক্রিকেটে কোন প্রতিষ্ঠিত শক্তির বিপক্ষে জয় পেলো। এর আগে জিম্বাবুয়ে, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট জিততে পারলেও সেগুলো প্রতিষ্ঠিত কোন শক্তি ছিল না। ওয়েস্ট ইন্ডিজের দলটি ছিল দ্বিতীয় সারির। এই প্রথম পূর্ণ শক্তির একটি দলকে টেস্ট হারাতে পারলো বাংলাদেশ। তাও আবার তিনদিনের মধ্যে।

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।