এবার টুইটারে স্টোকসকে জবাব দিলেন সাকিব


প্রকাশিত: ০৫:৪৭ এএম, ৩১ অক্টোবর ২০১৬

বাংলাদেশ ক্রিকেট দল ইতিহাস গড়ার দ্বারপ্রান্তে। অর্থাৎ যখন ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্ট জিততে যাচ্ছে, ঠিক তখনই ক্রিজে পড়ে আছেন চট্টগ্রাম টেস্টের জয়ের নায়ক বেন স্টোকস। তাকে কি আর ক্রিজে রাখা যায়? রাখলেই তো বিপদ। বাংলাদেশের সেই বিপদসীমা এড়ানোর দায়িত্বটা নিজ কাঁধে তুলে নেন সাকিব আল হাসান। দুর্দান্ত এক ডেলিভারিতে ২৫ রান করা স্টোকসকে সরাসরি বোল্ডআউট করেন সাকিব।

এরপর একরাশ হতাশা নিয়ে মাঠ ছাড়ছিলেন স্টোকস। বেচারা সাকিব! স্টোকসের কাটা ঘায়ে নূনের ছিটাটুকু দিতেও বাদ রাখলেন না। স্যালুট দিয়েই উইকেট শিকারের উদযাপন করলেন সাকিব। সামাজিক যোগাযোগ মাধ্যমে যা ছড়িয়ে পড়েছে।

ম্যাচ শেষে টুইটার পেজে সাকিবকে স্যালুট জানিয়েছেন স্টোকসও। লিখেছেন এভাবে, ‘আমাদের স্বাগত জানিয়ে দুর্দান্ত টেস্ট/ওয়ানডে সিরিজ উপহার দেয়ায় বাংলাদেশকে ধন্যবাদ। বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থা ও জনতাকে স্যালুট জানাই। অবশ্যই সাকিবের জন্য স্যালুট থাকছেই। আর সাকিব, তুমি ভালো সতীর্থ হতে, যদি আমাকে আউট করার পর (ওভাবে উদযাপন না করে) থেমে যেতে।’

ben-stokes

এদিকে সাকিবও বসে নেই। টুইটারে স্টোকসকে জবাব দিলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। লিখেছেন, ‘বেন স্টোকস, তুমি সবসময়ই একজন ভালো সতীর্থ ছিলে এবং থাকবে।’

প্রসঙ্গত, মেহেদী হাসান মিরাজ ও সাকিবের অসাধারণ বোলিং নৈপুণ্যে ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্টে ঐতিহাসিক জয় পেয়েছে বাংলাদেশ। মিরপুরের শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে রোববার সিরিজের দ্বিতীয় টেস্টে ইংলিশদের বিপক্ষে ১০৮ রানের জয় পেয়েছেন টাইগাররা। এটাই ইংলিশদের বিপক্ষে টাইগারদের প্রথম টেস্ট জয়।

এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।