ঘরে এভাবেই সে আমাকে স্যালুট দেয় : শিশির


প্রকাশিত: ০২:২৮ এএম, ৩১ অক্টোবর ২০১৬

সিরিজের প্রথম টেস্টে বেন স্টোকসের দুর্দান্ত পারফরম্যান্সে ইংল্যান্ডের কাছে পরাজিত হয়েছিল বাংলাদেশ। দ্বিতীয় টেস্টেও ক্রমশই ভয়ঙ্কর হয়ে উঠছিলেন তিনি। ২৫ রান করে দলের হাল ধরার চেষ্টা করছিলেন তিনি। তার শক্তিশত্তা সম্পর্কে সাকিব আল হাসানের ধারণা আছে। দুর্দান্ত এক ডেলিভারিতে স্টোকসকে পরাস্ত করেন সাকিব। উদযাপনটা স্যালুটের মাধ্যমেই করলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

এই ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। সাকিবের স্ত্রী শিশির জানালেন, ঘরেও নাকি এভাবে তাকে স্যালুট করে থাকেন এই ক্রিকেটার। নিজের ফেসবুক পেজে শিশির লিখেছেন, ‘হ্যাঁ, ঘরে এভাবেই সে (সাকিব) আমাকে স্যালুট দেয়।’

প্রসঙ্গত, মেহেদী হাসান মিরাজ ও সাকিবের অসাধারণ বোলিং নৈপুণ্যে ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্টে ঐতিহাসিক জয় পেয়েছে বাংলাদেশ। মিরপুরের শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ রোববার সিরিজের দ্বিতীয় টেস্টে ইংলিশদের হারিয়ে ১০৮ রানের জয় পেয়েছেন টাইগাররা।

এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।