সাব্বিরের সঙ্গে ঝগড়া স্টোকসের শাস্তি


প্রকাশিত: ০৩:৫২ পিএম, ৩০ অক্টোবর ২০১৬

আজ সকালেই ঘটেছিল ঘটনাটা। বাংলাদেশের ব্যাটসম্যান সাব্বির রহমানের আউট হওয়ার পর যেচে পড়ে তার সঙ্গে কথা কাটাকাটিতে লিপ্ত হয়েছিলেন ইংল্যান্ড অলরাউন্ডার বেন স্টোকস। অনফিল্ড আম্পায়াররা চেষ্টা করেও থামাতে পারছিলেন না স্টোকসকে। তারা ইংলিশ অধিনায়ক অ্যালিস্টার কুককে পরামর্শ দেন স্টোকসকে থামানোর জন্য। তাতেও লাভ হয়নি। অগ্নিমুর্তি ধারণ করা স্টোকস ঝগড়া চালিয়ে যেতে উদ্যত হন। শেষ পর্যন্ত কুকদের হস্তক্ষেপে থামেন স্টোকস।

এ কারণে শাস্তি পেতে হলো ইংলিশ অলরাউন্ডারকে। আইসিসি ম্যাচ ফি’র ১৫ শতাংশ জরিমানা করেছে বেন স্টোকসের। এক সংবাদ বিজ্ঞপ্তিতেই বিষয়টা জানিয়েছে আইসিসি। ম্যাচ শেষে রেফারি রঞ্জন মাদুগালের শুনানিতে নিজের অপরাধ স্বীকার করেছেন স্টোকস এবং জরিমানাও মেনে নিয়েছেন বলে জানো হয়েছে সেই বিজ্ঞপ্তিতে।

আগামী দু’বছরের জন্য ৪টি ডিমেরিটস পয়েন্ট যোগ হলো স্টোকসের নামের পাশে। যদি আরও এমন ঘটনা ঘটান তিনি, তাহলে দুটি ওয়ানডে কিংবা দুটি টি-টোয়েন্টি, নয়তো একটি ওয়ানডে থেকে নিষিদ্ধ হতে পারেন তিনি।

আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।