ঘরের মাঠে ইউনাইটেডের ড্র


প্রকাশিত: ০৫:০৯ এএম, ৩০ অক্টোবর ২০১৬

আগের ম্যাচে ডার্বি জয়ের স্বাদ নিয়ে ঘরের মাঠে দুর্বল বার্নলির বিপক্ষে মাঠে নেমেছিল ম্যানইউ। তবে এবার স্বাগতিক সমর্থকদের হতাশ করে গোল শূন্য ড্র করেছে মরিনহোর শিষ্যরা। 

ওল্ড ট্র্যাফোর্ডে ম্যাচের শুরু থেকেই প্রতিপক্ষ শিবিরে আক্রমণ চালাতে থাকে ইব্রাহিমোভিচ-মাতারা। তবে তাদের সামনে বাধা হয়ে দাঁড়ায় বার্নলি গোলরক্ষক। ম্যাচের ১৭ মিনিটে ইব্রাহিমোভিচের শট রুখে দিয়ে শুরুটা করেন হিটন। এরপর লিঙ্গার্ডের হেড দুর্দান্ত বার্নলি গোলরক্ষক ফিরিয়ে দিলে গোল শূন্য অবস্থায় বিরতিতে যায় দুই দল।    

ম্যাচের ৫৬ মিনিটে আবারো স্বাগতিকদের গোল বঞ্চিত করেন বার্নলি গোলরক্ষক। ইব্রাহিমোভিচের বাড়ানো বলে হুয়ান মাতার জোরালো শট পা দিয়ে আটকান গোলরক্ষক। আর ৬২ মিনিটে মাত্র চার গজ দূর থেকে নেওয়া ইব্রাহিমোভিচের জোরালো ভলি দারুণ ক্ষিপ্রতায় ফিরিয়ে ইউনাইটেড সমর্থকদের হতাশা আরও বাড়ান হিটন।

গোলরক্ষকের এবার ইউনাইটেডের বাধা হয়ে দাঁড়ায় গোলবার। ম্যাচের ৬৬ মিনিটে মাতার শট ডান দিকের বারে প্রতিহত হওয়ার পর ইব্রাহিমোভিচের হেডও ফিরিয়ে দেয় ক্রসবার। ম্যাচের ৭৩ মিনিটে মাঠে নামেন ওয়েইন রুনি। কিন্তু ইংল্যান্ডের এই ফরোয়ার্ডও গোল এনে দিতে পারেননি। ফলে গোল শূন্য ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় ইব্রা-রুনিদের।

এদিকে শুরুতে পিছিয়ে পড়েও টটেনহ্যাম হটস্পার্সদের মাঠ থেকে ১-১ ড্র করে ফিরেছে গতবারের চ্যাম্পিয়ন লেস্টার সিটি। আর বড় জয় পেয়েছে আর্সেনাল ও ম্যানচেস্টার সিটি। সান্ডারল্যান্ডের মাঠ থেকে ৪-১ ব্যবধানের জয় নিয়ে ফিরেছে আর্সেন ভেঙ্গারের আর্সেনাল আর ওয়েস্ট ব্রমউইচকে তাদের মাঠে ৪-০ ব্যবধানে হারিয়েছে সিটি।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।