আশা জাগিয়ে ফিরে গেলেন ইমরুল


প্রকাশিত: ০৪:৫৬ এএম, ৩০ অক্টোবর ২০১৬

তৃতীয় দিনের শুরু থেকেই দেখে-শুনে ব্যাট করতে ছিলেন আগের দিনের অপরাজিত ইমরুল ও নতুন ব্যাটসম্যান হিসেবে মাঠে নামা সাকিব। এ দুজনের দায়িত্বশীল ব্যাটিংয়ে ১৭৬ রানের লিডও পায় টাইগাররা। এরপরই ফিরে গেলেন ইমরুল কায়েস। ব্যক্তিগত ৭৮ রান করে মঈন আলির বলে এলবিডব্লিও হয়ে সাজঘরে ফিরে যান এই ব্যাটসম্যান। এ প্রতিবেদন লেখা পর্যন্ত টাইগারদের সংগ্রহ ৪ উইকেটে ২০০ রান।

এর আগে দ্বিতীয় ইনিংসের শুরুটা দারুণ করেছিল বাংলাদেশ। মাঝে দ্রুত দুই উইকেট পড়ে গেলেও দুর্দান্তভাবে ঘুরে দাঁড়ায় তারা। ইমরুল তুলে নেন হাফসেঞ্চুরি। আর দিনের একেবারে শেষ বলে ৪৭ রান করে বোল্ড হন মাহমুদউল্লাহ রিয়াদ। দ্বিতীয় দিন বাংলাদেশ শেষ করে ৩ উইকেটে ১৫২ রান নিয়েই।

অথচ ৬৫ আর ৬৬ রানের মাথায় যখন তামিম আর মুমিনুলের উইকেট হারিয়ে ধুঁকতে বসেছিল বাংলাদেশ, তখন ইমরুল আর মাহমুদউল্লাহর ব্যাটে ঘুরে দাঁড়ায় বাংলাদেশ। দুজনের ৮৬ রানের দুর্দান্ত জুটি স্বপ্নই দেখাতে শুরু করে টাইগারদের। ইমরুলের ৮১ বলে ৫৯ আর মাহমুদউল্লাহর ৪৭ রানের ইনিংস পুরো ব্যাকফুটে ঠেলে দিয়েছিল ইংল্যান্ডকে; কিন্তু শেষ বলে মাহমুদউল্লাহর আউটে দিনের শেষ আলোটা কেড়ে নেয় ইংল্যান্ড।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।