রাজশাহীকে বিশ্ব দরবারে পরিচিত করবে রাজশাহী কিংস


প্রকাশিত: ০৩:২০ এএম, ৩০ অক্টোবর ২০১৬

ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জমজমাট আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরু হচ্ছে আগামী ৪ নভেম্বর থেকে। এরই মধ্যে প্রস্তুতি প্রায় শেষ করে এনেছে আয়োজক বাংলাদেশ ক্রিকেট বোর্ড এবং ৭টি ফ্রাঞ্চাইজি। বিপিএলের চতুর্থ আসরকে সামনে রেখে শনিবার সন্ধ্যায় দলের খেলোয়ারদের পরিচিতি ও জার্সি উন্মোচন করলো রাজশাহী কিংস।

রাজশাহীর শহীদ এএইচএম কামারুজ্জামান স্টেডিয়ামে জমকালো উদ্বোধনীতে দলে মালিক পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো: শাহরিয়ার আলম দলের খেলোয়াড়দের পরিচয় করিয়ে দিয়ে বলেন, বাংলাদেশের মত রাজশাহীকে একদিন বিশ্বের দরবারে পরিচিতি করে তুলবে রাজশাহী কিংস।

এসময় পররাষ্ট্র প্রতিমন্ত্রী আরও বলেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের কোন বিকল্প নেই। দেশের ক্রীড়াঙ্গনসহ প্রতিটি সেক্টরে উন্নয়নের লক্ষ্যে সে পরিকল্পনা নিয়েই কাজ করে যাচ্ছে সরকার।

তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী পলক বলেন, রাজশাহী কিংস শুধু রাজশাহী জেলার দল নয়। এ অঞ্চলের দল; পুরো বিভাগের প্রতিনিধি। রাজশাহী কিংস এবারের বিপিএলের আসরে চ্যাম্পিয়ন হয়ে রাজশাহী বিভাগের ক্রিকেট প্রেমিদের প্রত্যাশা পুরণ করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

cricket

খেলোয়ারদের পরিচিতি ও জার্সি উন্মোচন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আখতার জাহান, রাজশাহী কিংসের কোচ সারোয়ার ইমরান প্রমূখ।

এ উপলক্ষ্যে আয়োজিত কনসার্টে ঢল নামে নগরীর কিক্রেট প্রেমীদের। রাজশাহী কিংসের হলুদ জার্সি গায়ে হাজির হন তারা। বিকেল থেকেই শুরু হওয়া মনোমুগ্ধকর এ আয়োজন প্রণোবন্ত হয়ে উঠে আইয়ুব বাচ্চু, মমতাজ বেগম, রিংক ও আরিফের গানের মুর্ছনায়। তাতে নতুন মাত্রা যোগ করেন মীরাক্কেল তারকা আবু হেনা রনি। পুরো এ আয়োজন উপস্থাপনা করেন দেশের জনপ্রিয় উপস্থাপক দেবাশিষ বিশ্বাস ও সুবর্ণা আহমেদ।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।