সাব্বিরের অ্যান্ডোসকপির রিপোর্ট ভালো


প্রকাশিত: ০৭:৩৯ এএম, ২৬ অক্টোবর ২০১৬

জ্বর ও গ্যাস্ট্রিকের ব্যথা নিয়েই চট্টগ্রাম টেস্টে ব্যাটিং করেছিলেন সাব্বির রহমান। চতুর্থ দিন এবং শেষ দিন সকালে যে কয়েক মিনিট ব্যাট করেছিলেন, পুরোটা সময় ছিল তার পেটে ব্যথা। ওষুধ খেয়ে ব্যথা কিছুটা কমিয়ে বেশ লম্বা সময় সময় ধরে ব্যাট করতে হয়েছিল তাকে।  

দ্বিতীয় ইনিংসে ৬৪* রানের অসাধারণ এক ইনিংস খেলেছিলেন সাব্বির। তবে যোগ্য সঙ্গীর অভাবে দলকে জয় এনে দিতে পারেননি ২৪ বছর বয়সী এই তারা। ওই ম্যাচে স্বাগতিক বাংলাদেশ হেরে গেছে ২২ রানে।      

আজ সকালে দলের সঙ্গে ঢাকায় ফেরার পর সাব্বিরকে নিয়ে যাওয়া হয় অ্যাপোলো হাসপাতালে। সেখানে পেটে ব্যথার ধরন জানতে এন্ডোসকপি করা হয়েছে। তার রিপোর্ট ভালো। আগামী ২৮ অক্টোবর থেকে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হতে চলা সিরিজের দ্বিতীয় টেস্টে সাব্বিরকে দেখা যেতে পারে।
 
বাংলাদেশ জাতীয় দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন জাগো নিউজকে বলেন, ‘আজ (বুধবার) সকাল ১১টায় সাব্বিরের এন্ডোসকপি করা হয়েছে। রিপোর্ট ভালো। কিছুটা গ্যাস আছে। আজ সাব্বির বিশ্রামে থাকবে। আগামীকাল (বৃহস্পতিবার) সে অনুশীলন করবে। ইনশাল্লাহ, ঢাকা টেস্টে সাব্বির খেলতে পারবে।

এআরবি/এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।