মেসিদের বোঝাপড়ায় মুগ্ধ বার্সা কোচ


প্রকাশিত: ০৯:৫৮ এএম, ২৩ অক্টোবর ২০১৬

লিওনেল মেসির জোড়া গোলে ভ্যালেন্সিয়ার বিপক্ষে ৩-২ ব্যবধানে রোমাঞ্চকর জয় পেয়েছে বার্সেলোনা। এই জয়ে স্প্যানিশ লা লিগার পয়েন্ট টেবিলে শীর্ষে উঠেছে কাতালান ক্লাবটি। মেসি-সুয়ারেজ-নেইমারদের মধ্যে দারুণ বোঝাপড়ায় মুগ্ধ বার্সা কোচ লুইস এনরিক।

ম্যাচ শেষে শিষ্যদের প্রশংসায় বার্সা বস বলেন, ‘ম্যাচটিতে ছেলেদের মধ্যে একটা মনোভাব দেখলাম যে তারা একে অপরকের বিশ্বাস করে। জয়ের জন্য তারা মুখিয়ে থাকে। তবে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে যথেষ্ট কষ্ট করতে হয়েছে।’

এদিকে বার্সা কোচকে ভাবিয়ে তুলছে আন্দ্রেস ইনিয়েস্তার ইনজুরি। আট সপ্তাহ মাঠে বাইরে থাকতে হচ্ছে দলীয় অধিনায়ককে। এনরিকের ভাষায়, ‘আমরা ম্যাচটা কীভাবে জিতলাম, তা বলতে গেলে অনেক বিষয়ই উঠে আসবে। টিম স্প্রিট একটি। তবে প্রতিকূলতাও ছিল, যেমন ইনিয়েস্তার ইনজুরি। এটাকে দুঃসংবাদই বলতে হচ্ছে।’

প্রসঙ্গত, ভ্যালেন্সিয়ার বিপক্ষে ২২ ও ৯০ মিনিটে দুটি গোল করেছেন মেসি। আর লুইস সুয়ারেজ ভ্যালেন্সিয়ার জাল কাঁপান ম্যাচের ৬২ মিনিটে। আর ভ্যালেন্সিয়ার হয়ে গোল দুটি করেছেন মুনির এল হাদ্দাদি ও রদ্রিগো যথাক্রমে ৫২ ও ৫৬ মিনিটে।

এনইউ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।