ভালো শুরুর পর তামিমের বিদায়


প্রকাশিত: ০৫:২৮ এএম, ২৩ অক্টোবর ২০১৬

ইংল্যান্ডের দেওয়া ২৮৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করেছিল টাইগার দুই ওপেনার তামিম ইকবাল ও ইমরুল কায়েস। তবে সবাইকে হতাশ করে মইন আলির বলে শর্ট লেগে ক্যাচ দিয়ে ব্যক্তিগত ৯ রানে বিদায় নেন বাংলাদেশের সেরা উদ্বোধনী ব্যাটসম্যান তামিম ইকবাল। এ প্রতিবেদন লেখা পর্যন্ত টাইগারদের সংগ্রহ ১ উইকেটে ৫০ রান।

এর আগে তৃতীয় দিনের ২৭৩ রানের লিডকে খুব বেশি দূর নিতে পারেনি সফরকারী ইংল্যান্ড। চতুর্থ দিনের শুরুতে আগের ২২৮ রানের সঙ্গে মাত্র ১২ রান যোগ করে শেষ হয় সফরকারীদের দ্বিতীয় ইনিংস।

চতুর্থ দিনে ব্যাট করতে নেমে দ্বিতীয় ওভারেই সাকিবের বলে দ্রুত এক রান নিতে গিয়ে রান আউট হন স্টুয়ার্ট ব্রড (২৭ বলে ১০)। মেহেদী হাসান মিরাজের দারুণ থ্রোতে বাকি কাজটুকু করেন মুশফিক। আর দ্বিতীয় নতুন বলে গ্যারেথ ব্যাটিকে (৮ বলে ৩) এলবিডব্লিউ করে ইংল্যান্ডকে গুটিয়ে দেন তাইজুল ইসলাম। আর এতে বাংলাদেশের লক্ষ্য দাঁড়ায় ২৮৬।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।