নড়াইলে কষ্টি পাথরের মূর্তিসহ আটক ৪


প্রকাশিত: ০৫:৩৩ এএম, ০৬ আগস্ট ২০১৪

নড়াইলের কালিয়া উপজেলার বাহিরডাঙ্গা থেকে এক কোটি ৩৬ লক্ষ টাকা মূল্যের কষ্টি পাথরের মূর্তিসহ চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। মঙ্গলবার  অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‌্যাবের যশোর কার্যালয় থেকে ই-মেইলে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বেলা সোয়া ১২ টার দিকে র‌্যাব-৬ এর একটি দল মেজর মো. আশরাফ উদ্দিনের নেতৃত্বে বাহিরডাংগা গ্রামের মোতালেব খানের বাড়িতে অভিযান চালিয়ে ৩৪ কেজি ওজনের একটি কষ্টি পাথর মূর্তি উদ্ধার করা হয়। যার আনুমানিক  মূল্য এক কোটি ৩৬ লাখ টাকা।

ঘটনাস্থল থেকে বাড়ির মালিকের পুত্র রবিউল ইসলাম খাঁন (৪৫), একই উপজেলার মির্জাপুর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে শামীমুর রহমান (৪০), খুলনার খালিশপুর ৭ নং ঘাট মনোয়ারা জুট কোং এলাকার মো. ইয়াদ আলী খাঁনের ছেলে রেজাউল করিম খাঁন (৩৫) এবং ফরিদপুরের মধুখালী উপজেলার শ্রীপুর কর্মকার পাড়ার মৃত কালিপদ কর্মকারের ছেলে সুদীপ কর্মকারকে (৫১) গ্রেফতার করা হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।