বার্সার সঙ্গে নেইমারের নতুন চুক্তি


প্রকাশিত: ০৬:৫৩ এএম, ২২ অক্টোবর ২০১৬

সম্প্রতি গুঞ্জন উঠেছিল, বার্সা ছেড়ে ম্যানচস্টার ইউনাইটেডে পাড়ি জমাচ্ছেন নেইমার। তবে গুঞ্জনটা আর বাস্তবে রূপ নিলো না। শুক্রবার বার্সার সঙ্গে নতুন চুক্তি সই করেছে নেইমার। বার্সেলোনা নিজেদের অফিশিয়াল ওয়েবসাইটে এক বিবৃতিত নেইমারের সঙ্গে নতুন চুক্তির বিষয়টি নিশ্চিত করেছে। আর নতুন চুক্তি অনুযায়ী ২০২১ সালের ৩০ জুন পর্যন্ত ন্যু ক্যাম্পের ক্লাবটিতে থাকবেন ব্রাজিলিয়ান তারকা।
 
চুক্তি সইয়ের পর নেইমার বার্সা টিভিকে বলেছেন, `নতুন চুক্তি করে আমি সত্যিই খুব খুশি। আমি সত্যিই এখানে পরিবারের মতো অনুভব করি।` এদিকে নেইমারের বাইআউট ক্লজ এখন ২০০ মিলিয়ন ইউরো। যেটি আগামী জুনে বেড়ে হবে ২২২ মিলিয়ন ইউরো এবং এক বছর পর হবে ২৫০ মিলিয়ন ইউরো।

উল্লেখ্য, ২০১৩ সালে বার্সায় যোগ দেয়ার পর গত তিন মৌসুমে বার্সার হয়ে ১৪১টি ম্যাচ খেলেছেন নেইমার। নামের পাশে যোগ করেছেন ৮৫টি গোল। প্রথম মৌসুমে ১৫, দ্বিতীয় মৌসুমে ৩৯ ও তৃতীয় মৌসুমে ৩১ বার প্রতিপক্ষের জাল খুঁজে পেয়েছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

এমআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।