প্রথম বলেই আঘাত তাইজুলের


প্রকাশিত: ০৪:২৮ এএম, ২১ অক্টোবর ২০১৬

চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আজ শুক্রবার দ্বিতীয় দিনের খেলা শুরু করে ইংল্যান্ড। প্রথম দিনের মতো এদিনের শুরুটাও দারুণ হয়েছে বাংলাদেশের। শুরুতেই ইংলিশ শিবিরে আঘাত হানলেন তাইজুল ইসলাম।

প্রথম বলেই তাইজুল সাজঘরে ফিরিয়েছেন ক্রিস ওকসকে। ৭৮ বলে পাঁচটি চারে ৩৬ রান করেছেন ইংলিশ এই ক্রিকেটার। এরপর তাইজুলের শিকার হন আদিল রশিদ। ১০১তম ওভারে দুর্দান্ত  এক ডেলিভারিতে রশিদকে সাব্বির রহমানের তালুবন্দী করান তাইজুল।  এই রিপোর্ট লেখা পর্যন্ত ইংল্যান্ডের সংগ্রহ ৯ উইকেটে ২৯১ রান।

এর আগে সিরিজের প্রথম টেস্টে মেহেদী হাসান মিরাজের দুর্দান্ত বোলিংয়ে প্রথম দিনটা ছিল বাংলাদেশের। ৭ উইকেটে ২৫৮ তুলে প্রথম দিনের খেলা শেষ করেছিল ইংল্যান্ড। বাংলাদেশের পক্ষে দুজন বোলার উইকেট শিকার করেছিলেন, সাকিব আল হাসান দুটি আর মেহেদী হাসান মিরাজ নিয়েছিলেন পাঁচটি।

অ্যালিস্টার কুক (৪) ও বেন স্টোকসকে (১৮) সরাসরি বোল্ড করেন সাকিব। আর মিরাজের শিকার হয়েছেন বেন ডাকেট (১৪), জো রুট (৪০), গ্যারি ব্যালেন্স (১), মঈন আলী (৬৮) ও জনি বেয়ারস্টো (৫২)।

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।