মেসির আশায় প্রহর গুণছে ম্যানসিটি


প্রকাশিত: ০৪:১১ এএম, ২১ অক্টোবর ২০১৬

গত মৌসুমেই গুঞ্জন উঠেছিল, বার্সেলোনা ছেড়ে ম্যানচেস্টার সিটিতে পাড়ি জমাচ্ছেন লিওনেল মেসি। কিন্তু আর্জেন্টাইন ফরোয়ার্ড শৈশবের ক্লাবটি ছেড়ে যেতে চাননি বলে সেটা আর বাস্তবে ধরা দেয়নি। তবে ম্যানসিটি এখনই আশা ছেড়ে দেয়নি। মেসিকে দলে পাওয়ার জন্য প্রহর গুণছে তারা। পাঁচবারের বর্ষসেরা ফুটবলারের জন্য দরজটা খোলাই রেখেছে সিটিজেনরা।

চ্যাম্পিয়নস লিগের ম্যাচে বুধবার রাতে ম্যানসিটিকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে বার্সা। ওই ম্যাচে হ্যাটট্রিক করেছেন মেসি। আর তাতে আক্ষেপের আগুনে জ্বলছেন ম্যানসিটির প্রধান নির্বাহী ফেরান সোরিয়ানো। মেসির প্রশংসায় তিনি বলেন, ‘মেসি বিশ্বসেরা খেলোয়াড়। কোনো একদিন যদি বার্সা ছেড়ে দেয় মেসি, ক্যারিয়ার শেষের আগে সিটিতে তার জন্য দরজা খোলা রইল।’

প্রসঙ্গত, ক্যাম্প ন্যুতে প্রথম লেগে পেপ গার্দিওলার ম্যানসিটিকে স্বাগত জানায় বার্সা। ঘরের মাঠের সব সুবিধাটুকুই আদায় নিয়েছে কাতালান ক্লাবটি। ম্যাচের ১৭, ৬১ ও ৬৯ মিনিটে হ্যাটট্রিক পূর্ণ করেন মেসি। বার্সার হয়ে অপর গোলটি করেন নেইমার, ৮৯ মিনিটে সফরকারীদের জাল কাঁপান এই ব্রাজিলিয়ান।

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।